ঢাকা সাংস্কৃতিক পরিষদের অনুষ্ঠান শুক্রবার চারটায় শিশুকল্যাণ পরিষদ, ঢাকায়

0
456

বিনোদন প্রতিবেদক, ঢাকা

“মাদক মুক্ত বাংলাদেশ প্রধানমন্ত্রীর নিদের্শ” শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে ঢাকা সাংস্কৃতিক পরিষদ নামে একটি সংগঠন। অনুষ্ঠান শুরু হবে শুক্রবার বিকাল চারটায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ, ঢাকা এর অডিটরিয়ামে।

অনুষ্ঠানের প্রধান অতিথি- আওয়ামীলীগের উপদেষ্টা, জনাব মোঃ মোজাফ্ফর হোসেন পল্টু। প্রধান আলোচক- জাতির পিতা পরিষদের সভাপতি, এম এ এ সৌরভ খান, অনুষ্ঠান উদ্ভোধন করবেন- জামাল উদ্দিন পাটওয়ারী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আছেন- জাসদ শাহবাগ থানার সভাপতি, এ এফ এম ইসমাইল চৌধুরী। এছাড়াও ডাঃ মোঃ আলতাব হোসেন, সেচ্ছ সেবক লীগ নেতা হুমায়ূন কবির সিকদার,  ব্যবসায়ী ও কৃষকলীগ নেতা মোঃ সিরাজুল ইসলাম রাজ, ছাত্রলীগের সহসভাপতি এইচ এম মেহদী হাসান, এডভোকেট এসএম নজরুল ইসলাম, গাজি মোঃ জহির উদ্দিন ও মোঃ সুমন উপস্থিত থাকবেন বিশেষ অতিথি হিসেবে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন- ঢাকা সাংস্কৃতিক পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব তাহের মাহমুদ এবং অনুষ্ঠান পরিচালনা করবেন–  ঢাকা সাংস্কৃতিক পরিষদের প্রচার সম্পাদক ও নাট্য পরিচালক জনাব শাহিন আহমেদ। আর উপস্থাপনায় রয়েছেন ইসরাত জাহান ও বিপা চৌধুরি।

অনুষ্ঠানে আলোচনার পাশাপাশি নৃত্য পরিবেশন করবেন উজান সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা। এছাড়াও একক নৃত্য পরিবেশন করবেন নৃত্য শিল্পী রাত্রী চৌধুরি ও রাজিয়া রাজিসহ আরো অনেকেই। নাচের পাশাপাশি কৌতুক, ছড়া, আবৃত্তি, গান ই্ত্যাদি আয়োজন থাকবে।

এই অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে থাকবে, সোশ্যাল মিডিয়ায় আলোচিত ভিডিও নির্মাণ প্রতিষ্ঠান “ফ্রেন্ডস মিডিয়া, এফএম নিউজ, বঙ্গ টিভি অনলাইন ও এসবি বাংলা।

উক্ত অনুষ্ঠানের সহযোগীতায় রয়েছে, উজান সাংস্কৃতিক সংগঠন, জহির আহমেদ, কাদের মিয়া, রুবেল মিয়া ও রবিন্দ্রসহ আরো অনেকেই।

এফএম নিউজ…আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন ও বার্তা বিভাগঃ 0183 11-06 108