আহত বাপ্পিঃ রাখা হয়েছিল লোহার শিকল বেঁধে ঝুলিয়ে

0
487

প্রতিবেদকঃ বিপা চৌধুরী, বিনোদন বিভাগ

চিত্রনায়ক বাপ্পি চৌধুরী কিছু দিন আগে শুরু করেছেন সাফিউদ্দিন সাফি পরিচালিত সিক্রেট এজেন্ট ছবির কাজ। (১২ ফেব্রুয়ারি) বুধবার এফডিসিতে সিনেমাটির একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আঘাত পান বাপ্পি।

ছবিতে বাপ্পির বিপরীতে নবাগতা উষ্ণ হক

জানা গেছে, সিনেমাটির দৃশ্যের প্রয়োজনে বাপ্পীকে লোহার শিকল বেঁধে ঝুলিয়ে রাখতে হয়েছিল, তখনই ডান পায়ের হাঁটুতে বেশ আঘাত পান বাপ্পি। আঘাত পাওয়ার পরপরই বাপ্পির সহকারীসহ শুটিং ইউনিটের উপস্থিত কয়েকজন বাপ্পীকে টেনে তুলেন এরপর প্রাথমিক চিকিৎসা দেন। তবে আঘাত খুব বেশি গুরুতর না হওয়ায় কিছুক্ষণ বিশ্রাম নেওয়ার পরপরই বাপ্পি আবার ক্যামেরার সামনে দাঁড়াতে পেয়েছে।

বাপ্পি বলেন, এই দৃশ্যের শ্যুটিং টি খুব কঠিন ছিল। হঠাৎ করে শিকল ছেড়ে পড়ে যাবার কারনে আঘাত পেয়েছি। পেশাদারিত্ব জায়গা থেকে আঘাত পাবার পরেও আমাকে আবার ক্যামেরার সামনে দাঁড়াতে হয়েছে। কারণ আমি যদি এখন শুটিং না করি তাহলে পরিচালক বিপদে পড়ে যাবেন। তবে, শুটিং শেষ করেই চিকিৎসকের কাছে যাবো।

নায়িকা উষ্ণ হক

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি শুরু হয় সিক্রেট এজেন্ট ছবিটির শুটিং। অ্যাকশন থ্রিলার গল্পের এই ছবিতে বাপ্পীকে দেখা যাবে পুলিশের একজন এজেন্ট হিসেবে। ছবিতে বাপ্পির বিপরীতে অভিনয় করছেন নবাগতা নায়িকা উষ্ণ হক।

এফএম নিউজ…

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী…

বিজ্ঞাপন ও বার্তা বিভাগঃ 018-311 06 108