শনিবার গাজীপুরে তারার মেলাঃ মঞ্চে নাচবেন তানহা মৌমাছিও

0
417

প্রতিবেদকঃ রোদেলা হক ভূঁইয়া, বিনোদন বিভাগ

রাজধানীর অদূরে গাজীপুরে মেঘবাড়ী রিসোর্টে কাল বসবে তারার মেলা। বছরজুড়েই কোনো না কোনো ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটে চলচ্চিত্র সহকারী পরিচালকদের। এই ব্যস্ততার মাঝে খানিক স্বস্তির নিঃশ্বাস ফেলতে প্রতি বছরই বনভোজন ‘তারার মেলা’র আয়োজন করা হয়। প্রতি বছরের মত এবারও
চলচ্চিত্রশিল্পীদের জন্য বনভোজনের আয়োজন করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। দিনটি স্মরণে রাখতে প্রস্তুতি নেওয়া হয়েছে বর্ণাঢ্য আয়োজনের।


প্রথমবারের মতো মঞ্চে নাচবেন শক্তিমান অভিনেতা মিশা সওদাগর। একই মঞ্চে নাচবেন চিত্রনায়িকা তানহা মৌমাছিও। এরই মধ্যে তিনি নাচের মহড়ায় অংশ নিচ্ছেন। এ ছাড়া নাচ করবেন অভিনেত্রী অঞ্জনা, রেসি, আঁচল, তানহা মৌমাছি, রোমানা নীড়, বিপাশা কবির, নিরব, ইমন, সাইমন, বাপ্পী, জয় চৌধুরী, নাদিম, শিপন, জায়েদ খানসহ আরো অনেকেই। এ ছাড়া অনুষ্ঠানে গান পরিবেশন করবেন আসিফ আকবর ও রবি চৌধুরী।
চলচ্চিত্রের কয়েকজন জ্যেষ্ঠ শিল্পীকে সম্মাননা প্রদান করা হবে বলে জানিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

তিনি বলেন, ‘আমরা প্রতিবছরই চেষ্টা করি একটি দিন যেন চলচ্চিত্রশিল্পী তথা চলচ্চিত্রের সবাই একসঙ্গে কাটাতে পারি। এবারও আমরা সাধ্যমতো চেষ্টা করছি। সব শিল্পী আমাকে কথা দিয়েছেন। আশা করছি, আগামীকাল মেঘবাড়ী রিসোর্টে বসতে যাচ্ছে তারার মেলা।’
জায়েদ খান আরো বলেন, ‘সন্ধ্যায় আমরা আয়োজন করেছি বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের। সেখানে প্রথমবারের মতো নাচ করবেন মিশা ভাই। এ ছাড়া অঞ্জনা আপার মতো সিনিয়র শিল্পীরাও নাচ করবেন। বর্তমান সময়ের তারকা শিল্পীরা তো আছেনই।’ বনভোজনে চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যরা ছাড়াও সাংবাদিক, প্রযোজক, পরিচালক, সংগীতশিল্পী, কাহিনিকার, গীতিকারসহ চলচ্চিত্র-সংশ্লিষ্ট অনেকের অংশ নেওয়ার কথা রয়েছে।

জায়েদ খান জানান, এবার বনভোজনে প্রায় দুই হাজার মানুষ অংশ নেবেন। বনভোজনে আরো থাকবে বাঁদরনাচ, পুতুলনাচ, আতশবাজি, ফানুস ওড়ানো, নারী ও শিশুদের জন্য খেলার আয়োজন, র‍্যাফেল ড্রসহ আরো কিছু আকর্ষণীয় ও ব্যতিক্রমী আয়োজন।

এফএম নিউজ…

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী…

বিজ্ঞাপন ও বার্তা বিভাগঃ 018-311 06 108