আজ ১৫ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ৩১শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ

করোনার দূর্যোগময় সময়ে গরীবের পাশে চিত্রনায়িকা শিরিন শিলা

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন -

প্রতিবেদকঃ শামীমা আফরোজ

বিনোদন বিভাগ

হালের জনপ্রিয় চিত্র নায়িকা শিরিন শিলা তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান চলমান করোনা ভাইরাসের এই দূর্যোগময় সময়ে গরীব মানুষের পাশে থাকার কথা। কিছু খাদ্যসামগ্রী ক্রয় করে তা বিভিন্ন ব্যাগ ভর্তি করে সাজিয়েছেণ বিতরণের জন্য।

সমগ্র বিশ্ব যখন কাঁপছে করোনা ভাইরাসের সংক্রমণ ভয়ে। নতুন প্রজন্মের এ তারকা এগিয়ে যেতে চান সুবিধাবঞ্চিত মানুষের পাশে। তিনি ইতিমধ্যেই নিজের সামর্থ্য অনুযায়ী প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করে মানুষের মাঝে বিতরন করেছেন এবং আহ্বান জানিয়েছেন সবার প্রতি সাধ্যমতো নিজের জায়গা থেকে একটু এগিয়ে এসে মানুষের পাশে দাঁড়াতে।

তিনি করোনা ভাইরাস নিয়ে সবাইকে বলেন, পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে, হোম কোয়ারেন্টাইন পালন করতে। সবাইকে সচেতন হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন।

তিনি আরো বলেন,আমরা সবাই যদি নিজের সাধ্যমত দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়াই তাহলে সরকার,জাতি এবং বাংলাদেশের সকল মানুষ ও দুর্যোগ মোকাবেলায় সচেষ্ট হবে।

এটা মূলত প্রাকৃতিক দুর্যোগ আল্লাহপাক অবশ্যই ক্ষমাশীল তিনি আমাদের ক্ষমা করে দেবেন। অসহায়ত্বের সময় একজন অন্যজনের পাশে থাকুন মানবতার সেবায় এগিয়ে যান। আপনি নিজে সচেতন হোন, সুস্থ থাকুন এবং অন্যকে সুস্থ থাকতে সহায়তা করুন।

উল্লেখ্য যে, চলচ্চিত্র অঙ্গনে হিটম্যান সিনেমার মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন শিরিন শিলা। সিনেমায় অপু বিশ্বাস এবং সাকিব খানের সাথে অভিনয় করেন তিনি। শুরুটা করেছেন নাচ দিয়ে কিন্তু হিটম্যান, ক্ষনিকের ভালোবাসা, দেশা এমন ব্যবসা সফল সিনেমায় তার অভিনয় দেখা গেছে। সুযোগ হয়েছে মিয়া বিবি সিনেমায় নায়িকা হিসেবে কাজ করার। তিনি অভিনয় করেছেন বেগমজান, মন জানেনা মনের ঠিকানা নামকরা এসব সিনেমায়। ছোটবেলা থেকেই নিজের জীবনকে মিডিয়ার সাথে জড়াতে চেয়েছেন তিনি। তাই বন্ধুবান্ধব বা অন্য কোন জীবন নিয়ে ভাববার সুযোগ হয়নি তার।

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ 01831106108


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন -

Leave a Reply

Your email address will not be published.

     আরো কিছু সংবাদঃ

ফেসবুক ও টুইটারে এফএম নিউজ

ক্যালেন্ডার

March 2020
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031