আজ ৭ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ

তাহসান ও শ্রীজিৎ মুখার্জি

তাহসানকে ধন্যবাদ জানালেন মিথিলার বর্তমান স্বামী শ্রীজিৎ মুখার্জি

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন -

প্রতিবেদকঃ সানজিতা আক্তার সাথী

বিনোদন বিভাগ

গত ২২ জুন বাবা দিবসের দিন জনপ্রিয় অভিনেতা ও কণ্ঠশিল্পী তাহসানকে শুভেচ্ছা জানিয়েছেন কলকাতার স্বনামধন্য চলচ্চিত্র নির্মাতা শ্রীজিৎ মুখার্জী। কারণ- শনিবার দিবাগত রাতে রাফিয়াথ রশিদ মিথিলা টুইটারে সৃজিতের সঙ্গে তার ও তাহসান দম্পতির একমাত্র মেয়ে আইরার বেশ কিছু ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনে মিথিলা লিখেছিলেন, ‘হ্যাপি ফাদার্স ডে আইরুর আব্বু।’

তারপরের দিন অর্থাৎ বিশ্ব বাবা দিবসের দিনে মিথিলার টুইটটি শেয়ার করে শ্রীজিৎ লিখেন, ‘ধন্যবাদ আইরার আম্মু। তাহসানকেও বাবা দিবসের শুভেচ্ছা। আমাদের এমন একটি এঞ্জেল (আইরা) উপহার দেয়ার জন্য হৃদয়ের গভীর থেকে ধন্যবাদ জানাই।’

টুইটারে সৃজিতের পোস্ট

এতে বোঝা যায়, আইরার বাবা হিসেবে তাহসানকে তিনি জানাচ্ছেন। তারা এই বিষয়টিকে সাধারণভাবে দেখলেও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এই বিষয়টি নিয়ে বইছে সমালোচনার ঝড়।

উল্লেখ্য, আইরা আহসান মিথিলা দম্পতির একমাত্র কন্যা। তাহসান এর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর গত বছরের ৬ ডিসেম্বর কলকাতার নির্মাতা শ্রীজিৎ মুখার্জী সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা।

মিথিলার নতুন লুক ; যা চমকে দিয়েছে সবাইকে। সম্প্রতি মিথিলা তার ইনস্টাগ্রামে ভিন্নধর্মী কিছু ছবি প্রকাশ করেন। যাতে কিনা তাকে আগে কখনো লক্ষ্য করা যায়নি। অনেকেই তাঁর এই লুকটি নিয়ে কটুক্তি করছেন। তাদের মতে, মিথিলাকে শান্ত চরিত্রে বেশি মানায়। এরকম বোল্ড লুকে তাকে বেমানান লাগছে। অনেকে ভিন্নরকম কমেন্ট করছে আবার কেউ কেউ আবার ট্রলও করছে।

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন -

Leave a Reply

Your email address will not be published.

     আরো কিছু সংবাদঃ

ফেসবুক ও টুইটারে এফএম নিউজ

ক্যালেন্ডার