আজ ৭ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ

মানববন্ধন কর্মসূচী পালন
মানববন্ধন কর্মসূচী পালন

পরশুরামে সাবেক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন শিক্ষক সমিতির

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন -

প্রতিবেদকঃ মোঃ সালমান ফারসি

পরশুরাম থানা প্রতিনিধি

ফেনী পরশুরাম উপজেলার সদ্য বদলী হওয়া এবং রাতের আঁধারে পরশুরাম থেকে পালিয়ে যাওয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমানের বিরুদ্ধে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি পরশুরাম উপজেলা শাখার উদ্যোগে শনিবার (০৫ সেপ্টেম্বর) মানববন্ধন কর্মসূচী পালন করেছে।

বিজ্ঞাপন, টাচ করুন।

মিজানের বিভিন্ন অনিয়ম দুর্নীতি অর্থ আত্মসাৎ ধামাচাপা দিতে উপজেলার শিক্ষকদের প্রতি মিথ্যা অভিযোগে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন করেছে। এসময় শিক্ষক নেতারা সাবেক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমানের বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির সঠিক তদন্ত করে শাস্তিমূলক ব্যাবস্থা নিতে সংলিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

বিজ্ঞাপন, টাচ করুন।

সহকারী শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান বর্তমানে চৌদ্দগ্রাম উপজেলায় কর্মরত রয়েছেন। শিক্ষক নেতারা মিজানুর রহমানের ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তার দায়িত্ব পালনকালীন সময়ে প্রতিবন্ধিদের টাকা আত্মসাৎ, ২০১৮-১৯ অর্থবছরের আর্ন্তক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগিতার পুরস্কার প্রদান না করে সম্পুর্ন টাকা আত্মসাৎ, উপজেলার গুথুমা স্কুলেরসহ বিভিন্ন স্কুলের পুরাতন ভবন দরপত্র বিজ্ঞপ্তি না দিয়ে গোপনে বিক্রি ও টাকা আত্মসাৎ, শিক্ষকদের সার্ভিস বুক অসম্পুর্ন রেখে এবং ২০১৯ সালের গোপন প্রতিবেদন না দিয়ে চলে যাওয়াসহ ৮ টি অনিয়ম দুর্নীতির লিখিত অভিযোগ সাংবাদিকদের কাছে দিয়েছেন।
শিক্ষকনেতারা জানান এই সুনিদিষ্ট অভিযোগ ইতিমধ্যে শিক্ষা মন্ত্রণালয়, মন্ত্রণালয়ের সচিবসহ সংলিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে হয়েছে মানববন্ধনে জানানো হয়। সাবেক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন করেছে শিক্ষক সমিতির নেতারা। এসময় বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতির পরশুরাম উপজেলা শাখার সভাপতি নুর আহাম্মদ, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম টিপু, শিক্ষক সমিতির নেতা আবুল কাশেমসহ প্রমুখ।

সামাজিক বাস্তবতার উপর নির্মিত কয়েকটি নাটক দেখতে এখানে ক্লিক করুন- https://www.youtube.com/watch?v=UGFSLbHFM1E&list=PLLieECOygnJzmldoORyUpQqqu4A3472ri&index=1

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন -

Leave a Reply

Your email address will not be published.

     আরো কিছু সংবাদঃ

ফেসবুক ও টুইটারে এফএম নিউজ

ক্যালেন্ডার

September 2020
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930