আজ ৭ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ

তাহেরী ভক্তদের সাথে
তাহেরী ভক্তদের সাথে

তাহেরীর সভা পুলিশের বাধায় পণ্ড

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন -

প্রতিবেদকঃ মোঃ সালমান ফারসি

সংস্কৃতি ও অনুষ্ঠান বিভাগ

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে দাওয়াতে ইমানী বাংলাদেশ এর মাদক ও কিশোর গ্যাং বিরোধী সভা। পুলিশ বুধবার বেলা ১১টার দিকে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চাপুইর গ্রামে চলমান সভা বন্ধ করে দেয়। এতে ক্ষোভ প্রকাশ করেন সভায় আগতরা।

বিজ্ঞাপন, টাচ করুন।

তবে করোনাভাইরাসের কারণে ছোট পরিসরে সভার আয়োজন করা হয়েছিল বলে দাবি করছেন সংগঠনটির চেয়ারম্যান মুফতী গিয়াস উদ্দিন আত্ব-তাহেরী। বুধবার সকালে দেশ ও প্রবাসের আলোচিত ইসলামী বক্তা মাওলানা মুফতী গিয়াস উদ্দিন আত্ব-তাহেরীর প্রতিষ্ঠিত সংগঠন দাওয়াতে ঈমানী বাংলাদেশের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার চাপুইর এলাকায় তার নিজ বাসভবনের সামনে মাদক ও কিশোর গ্যাং বিরোধী সভার আয়োজন করা হয়েছিল। সভায় মাছিহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিনুল হক পাভেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। পুলিশ সভা বন্ধ করে দেয়ায় চেয়ারম্যান আসতে পারেননি।

বিজ্ঞাপন, টাচ করুন।

স্থানীয় সূত্রে জানা যায়, বেলা ১১টায় সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহরাব হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল সভা বন্ধ করতে বলে। করোনাভাইরাসের কারণে গণজমায়েত করা যাবে না বলে জানান এসআই সোহরাব। এ ঘটনায় সভায় আগতদের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে। পরে মুফতী গিয়াস উদ্দিন আত্ব-তাহেরী গণমাধ্যমকে জানান, আমাদের এলাকায় মাদক এমনভাবে ছড়িয়ে পড়েছে, যার জন্য মাদকবিরোধী সভা করা খুব প্রয়োজন মনে করেছি।
যে কিশোররা পড়ালেখা করে দেশ ও জাতির কল্যাণ করবে, তারা কিশোর গ্যাং তৈরি করছে। তাদরকে সচেতন করার জন্য এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে মাদক ও কিশোর গ্যাং বিরোধী সভার আয়োজন করেছিলাম। তিনি আরো বলেন, করোনাভাইরাসের কারণে আমরা ছোট পরিসরে আয়োজন করেছিলাম। কিন্তু প্রশাসন থেকে নিষেধ করা হয়েছে। তবে প্রশাসন আমাদের আশ্বস্ত করেছে পরবর্তীতে আয়োজিত হলে তারাও অনুষ্ঠানে থাকবে।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহরাব হোসেন বলেন, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারিভাবে গণজমায়েত নিষিদ্ধ রয়েছে। সেজন্য দাওয়াতে ইমানী বাংলাদেশ এর সভা বন্ধ রাখার জন্য বলা হয়েছে।

 

সামাজিক বাস্তবতার উপর নির্মিত কয়েকটি নাটক দেখতে এখানে ক্লিক করুন- https://www.youtube.com/watch?v=UGFSLbHFM1E&list=PLLieECOygnJzmldoORyUpQqqu4A3472ri&index=1

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন -

Leave a Reply

Your email address will not be published.

     আরো কিছু সংবাদঃ

ফেসবুক ও টুইটারে এফএম নিউজ

ক্যালেন্ডার

September 2020
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930