আজ ৯ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ

মানববন্ধ ও বিক্ষোভ মিছিল
মানববন্ধ ও বিক্ষোভ মিছিল

ফেনীতে মুফতী জিহাদীর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও রাস্তা অবরোধ

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন -

প্রতিবেদকঃ মোঃ সালমান ফারসি

পরশুরাম থানা প্রতিনিধি

বাংলাদেশ আহালে সুন্নাত ওয়াল জামায়াতে কেন্দ্রীয় নেতা জনপ্রিয় মুফাসসির মুফতী আল্লামা আলাউদ্দীন জিহাদীর মুক্তির দাবিতে ফেনীর শহিদ মিনার চত্বর এবং দোয়েল চত্বরে মানববন্ধ, বিক্ষোভ মিছিল এবং রাস্তা অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করেন ফেনী জেলা আহালে সুন্নাত ওয়াল জামায়াত ঐক্য পরিষদ।

বিজ্ঞাপন, টাচ করুন।

ফেনী কেন্দ্রীয় শহিদ মিনারে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়, এরপর বিক্ষোভ মিছিল নিয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন আন্দোলনকারীরা। বিক্ষোভ মিছিল শেষে ফেনী দোয়েল চত্বরে রাস্তা অবরোধ করে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন, টাচ করুন।

বিক্ষোভ সমাবেশে পরশুরাম উপজেলা আহালে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি হুমায়ুন কবির নোমানি বলেন, আল্লামা আলাউদ্দিন জিহাদীকে মাত্র একটি পোস্টের জন্য যদি গ্রেফতার করা হয়, তাহলে যারা হাটহাজারী মাদ্রাসায় ভাংচুর, তান্ডব চালিয়েছে তাদের প্রথমে গ্রেফতার করতে হবে। তিনি সরকরের কাছে দাবী জানিয়ে বলেন, অবিলম্বে যেন আলাউদ্দিন জিহাদীকে নিঃশর্ত মুক্তি দেওয়া হয়। যদি মুক্তি দেওয়া না হয় তাহলে হরতাল এবং রাস্তা অবরোধ করা হবে বলে হুশিয়ারী দেন এবং কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক কঠিন থেকে কঠিনতম আনন্দোল হবে বলে জানান। এসময় বক্তারা আল্লামা আলাউদ্দীন জিহাদীকে মুক্তির জন্য প্রয়োজনে হরতাল দেওয়ার হুশিয়ারী দেন।

বিজ্ঞাপন, টাচ করুন।

এসময় আহালে সুন্নাত ওয়াল জামাতের ফেনী জেলা নেতা মাওলানা মনছুর মোল্লা, মাওলানা হুমায়ুন কবির নোমানি, মাওলানা নুরুল আলম, পানুয়া দরবার শরিফের সাজ্জাদানশিন মাওলানা আইনুর রেজা, ইসলামিক ফ্রন্ট ইসলামি ছাত্র সেনার কেন্দ্রিয় নেতা এবিএম আরাফাত মোল্লা, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ফেনী জেলার সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজালাল, সিরাজিয়া ছাত্র জাকেরীন সংঘ ফেনী জেলার সভাপতি লিও মোহাম্মদ সবুজসহ ইসলামী ছাত্র সেনা, বাংলাদেশ ইসলামী ছাত্র সেনা, সিরাজিয়া ছাত্র জাকেরীন সংঘ, গাউছিয়া কমিটি বাংলাদেশ এবং ফেনীর বিভন্ন দরবারের নেতৃবৃন্দ উপস্থিত ছিলো। রাস্তা অবরোধের কারণে ফেনী শহরের মধ্যে বিশাল যানজটের সৃষ্টি হয়।

 

সামাজিক বাস্তবতার উপর নির্মিত কয়েকটি নাটক দেখতে এখানে ক্লিক করুন- https://www.youtube.com/watch?v=UGFSLbHFM1E&list=PLLieECOygnJzmldoORyUpQqqu4A3472ri&index=1

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন -

Leave a Reply

Your email address will not be published.

     আরো কিছু সংবাদঃ

ফেসবুক ও টুইটারে এফএম নিউজ

ক্যালেন্ডার

September 2020
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930