আজ ৯ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ

অভিযুক্ত আসামিরা
অভিযুক্ত আসামিরা

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় ২ জন গ্রেফতার

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন -

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলায় স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে নিজ ঘরের ভেতরে নির্যাতনের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত ০২ সেপ্টেম্বর ২০২০ সালে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে। ঘটনার ৩৩ দিন পর ০৯ জনকে আসামি করে ০৫ অক্টোবর রোববার দিবাগত রাতে ধর্ষণের চেষ্টার অভিযোগে গৃহবধূ বাদী হয়ে মামলা করেন ।

বিজ্ঞাপন, টাচ করুন।

উক্ত মামলায় দুজন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন, এই একাশফুল ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের জয়কৃষ্ণপুর গ্রামের শেখ আব্দুল আলীর ছেলে মোঃ আব্দুর রহিম ও মৃত আব্দুর রহিমের ছেলে মোহাম্মদ রহমতউল্লাহ।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ পাঁচটি ইউনিয়নের ০৭ ঘন্টা অভিযান চালিয়ে ০২ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত বাকি আসামিদের গ্রেফতার করার জোর তৎপরতা চলছে। গ্রেপ্তারকৃত আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর ৯ টার দিকে উপজেলার ইউনিয়নের ০৯ নং ওয়ার্ডের খালপাড়া গ্রামের নুর ইসলাম মিয়ার বাড়িতে গিয়ে বসত ঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেধে রাখে স্থানীয় বাদল ও তার সহযোগীরা। এরপর গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে তারা। এ সময় গৃহবধূ বাধা দিলে তারা বিবস্ত্র করে মারধর করে এবং তা মোবাইলে ভিডিও চিত্র ধারণ করে।

বিজ্ঞাপন, টাচ করুন।

নোয়াখালী পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন জানান, গৃহবধূকে নির্যাতনের ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না । অভিযুক্তদের গ্রেফতার করে নির্যাতিতা পরিবারকে আইনি সহযোগিতা দিতে জেলা পুলিশের ০৫ ইউনিট মাঠে কাজ করছে।

বিজ্ঞাপন, টাচ করুন।

ভুক্তভোগি গৃহবধূর বাবা জানান, আমরা নিরীহ লোক। সন্ত্রাসীদের ভয়ে কোন কথা বলার সাহস পাই না। আমি শুধু আল্লাহর কাছে বিচার দিলাম।

 

সামাজিক বাস্তবতার উপর নির্মিত কয়েকটি নাটক দেখতে এখানে ক্লিক করুন- https://www.youtube.com/watch?v=UGFSLbHFM1E&list=PLLieECOygnJzmldoORyUpQqqu4A3472ri&index=1

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন -

Leave a Reply

Your email address will not be published.

     আরো কিছু সংবাদঃ

ফেসবুক ও টুইটারে এফএম নিউজ

ক্যালেন্ডার

October 2020
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31