ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইলে শিক্ষার্থীদের মিছিল ও কর্মসূচি পালন

0
265
শিক্ষার্থীদের মিছিল ও কর্মসূচি
শিক্ষার্থীদের মিছিল ও কর্মসূচি
সিলেট ও নোয়াখালীসহ সারাদেশ অব্যাহত ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল বিভিন্ন ধরণের লেখা সম্বলিত ফেস্টুন ও প্লেকার্ড নিয়ে অবস্থান কর্মসূচি পালন করছে কলেজ শিক্ষার্থীরা।
মঙ্গলবার (৬ অক্টোবর) শহীদ মিনার থেকে একটি মিছিল বের করে কলেজ শিক্ষার্থীরা মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনার চত্বরে এসে শেষ হয়। এসময় তৈইবুর রহমান খান, দেবরাজ দেব, মুহিত হাসান তড়িৎসহ আরো অনেকেই বক্তব্য রাখেন। পরে শিক্ষার্থীরা শপথ নেয় যে বাংলাদেশে ধর্ষকদের জায়গা নেই।

বিজ্ঞাপন, টাচ করুন।

এ সময় প্রতিবাদ চলাকালে প্লেকার্ডে লেখা ছিলো মা তুমি বিবস্ত্র মানেই পুরো বাংলাদেশ বিবস্ত্র, যেই রাষ্ট্র ধর্ষকের সেই রাষ্ট্র আমার না, পাহার থেকে সমতল সকল নারীর নিরাপত্তা চাই, মায়ের জাতী বাঁচতে চায়, ধর্ষণ মুক্ত বাংলাদেশ চাই, বাংলাদেশে আর কত ধর্ষণ হলে তুমি জাগবে, বাংলাদেশে করোনার ভ্যাকসিনের চেয়ে ধর্ষনের ভ্যাকসিন বেশি দরকার, ধর্ষর্ণের সাস্তি একটাই মৃত্যৃদন্ড ইত্যাদি।

বিজ্ঞাপন, টাচ করুন।

এদিকে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে স্থানীয় শহীদ মিনারের সামনে ছাত্র ও যুব অধিকার পরিষদের নেতা কর্মীরা চোখে কালো ব্যাজ পরে মানববন্ধন কর্মসূচি পালন করে।

 

সামাজিক বাস্তবতার উপর নির্মিত কয়েকটি নাটক দেখতে এখানে ক্লিক করুন- https://www.youtube.com/watch?v=UGFSLbHFM1E&list=PLLieECOygnJzmldoORyUpQqqu4A3472ri&index=1

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here