২৭ নভেম্বর ঢাকায় নারী উদ্যোক্তাদের মিলন মেলা

0
331
নারী উদ্যোক্তা বাংলাদেশ (WEB)
নারী উদ্যোক্তা বাংলাদেশ (WEB)

প্রতিবেদকঃ বিপা চৌধু‌রি

নারী ও শিশু বিভাগ

আগামী ২৭ নভেম্বর নারী উদ্যোক্তা বাংলাদেশ (WEB) আয়োজিত নারী উদ্যোক্তাদের মিলন মেলা অনুষ্ঠিত হবে রাজধানী ঢাকার শান্তি নগরে। এতে বাংলাদেশের বিভিন্ন এলাকার প্রায় একশ নারী উদ্যোক্তা অশং গ্রহণ করবেন।

এফএম ইভেন্ট টিম
বিজ্ঞাপন, টাচ করুন।

নারী উদ্যোক্তা বাংলাদেশ (WEB) গ্রুপটি মূলত মেয়েদের জীবনের সুখ-দুঃখের, হাসি-আনন্দের অভিজ্ঞতা শেয়ারসহ প্রত্যেক নারী উদ্যোক্তাদের ব্যবসায়িক দিক নির্দেশনা প্রদান এবং একটা ভালোবাসার পরিবার তৈরি করার প্রচেষ্টা।

বিজ্ঞাপন, টাচ করুন।

নারী উদ্যোক্তা বাংলাদেশ (WEB) গ্রুপের প্রধান এডমিন রুপা আহমেদ বলেন, এই মিলন মেলার মাধ্যমে আমরা নারী উদ্যোক্তাদের সার্বিক সহযোগিতার একটি প্লাটর্ফম তৈরী করা। অনেক নারীই রয়েছে যারা সামান্য সহযোগিতার অভাবে অনেক ইচ্ছা থাকা সত্বেও কিছু করতে পারছেনা, আমারা সেসব নারীদের জন্য সহযোগীতার মাধ্যমে এদেশের পিছিয়ে পড়া নারীদের স্বাবলম্বী হিসেবে গড়ে তুলতে চাই। এই লক্ষেই আমরা আগামী ২৭ নভেম্বর নারী উদ্যোক্তা বাংলাদেশ (WEB) দেশের বিভিন্ন এলাকার নারী উদ্যোক্তাদের নিয়ে এক মিলায় মেলার আয়োজন করেছি।

বিজ্ঞাপন, টাচ করুন।

তিনি আরো বলেন, এই মেলায় যারা অংশ গ্রহণ করবেন তাদের জন্য রয়েছে হেল্থ, ফুড, ব্যাংক-বীমাসহ নানা ধরনের অফার। তাছাড়া ২৫ জন নারী উদ্যোক্তার সফলতার গল্প নিয়ে “আলোকিত নারী” হিসেবে মানবজীবন প্রকাশ করবে বিশেষ সংখ্যা। এছাড়া আকর্ষনীয় লটারী তো আছেই।

—————————

সামাজিক বাস্তবতার উপর নির্মিত কয়েকটি নাটক দেখতে এখানে ক্লিক করুন- https://www.youtube.com/watch?v=UGFSLbHFM1E&list=PLLieECOygnJzmldoORyUpQqqu4A3472ri&index=1

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here