টাঙ্গাইলে মহান বিজয় দিবস উদযাপিত

0
147
স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ

টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে বুধবার (১৬ ডিসেম্বর) ৪৯তম মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।

মধু

বিজ্ঞাপন, টাচ করুন।

কর্মসূচির মধ্যে ছিল- জাতীয় পতাকা উত্তোলন, ৩১বার তোপধ্বনি, স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ, শহীদদের রূহের মাগফেরাত কামনা, আলোচনা সভা, প্রামাণ্যচিত্র ও মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন, বিশেষ মোনাজাত ও প্রার্থণা ইত্যাদি। স্বাস্থ্যবিধি মেনে সকল কর্মসূচি পালন করা হয়। টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মো. আতাউল গণির সভাপতিত্বে মহান বিজয় দিবসের আলোচনা সভায় মুখ্য আলোচক ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক।

বিজ্ঞাপন, টাচ করুন।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আমিনুল ইসলাম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) শফিকুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, জেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি প্রমুখ।

এফএম ইভেন্ট টিম
বিজ্ঞাপন, টাচ করুন।

টাঙ্গাইল জেলা আওয়ামীলীগ, বিএনপি, জাতীয়পার্টি, সিপিবি, কৃষক শ্রমিক জনতালীগ, মুক্তিযোদ্ধা সংসদ সহ বিভিন্ন রাজনৈতিক দল ও তাদের সহযোগী সংগঠন, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে মহান বিজয় দিবস উপলক্ষে পৃথক পৃথক কর্মসূচি পালন করা হয়।


সামাজিক বাস্তবতার উপর নির্মিত কয়েকটি নাটক দেখতে এখানে ক্লিক করুন- https://www.youtube.com/watch?v=UGFSLbHFM1E&list=PLLieECOygnJzmldoORyUpQqqu4A3472ri&index=1

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here