ফেনীর দাগনভূঞায় মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম

0
301
আবদুল হক চৌধুরী
আবদুল হক চৌধুরী

প্রতিবেদকঃ মোঃ এমদাদ হোসেন মজুমদার

ফেনী সদর প্রতিনিধি

দাগনভূঞা উপজেলা মাতুভূঞা ইউনিয়নের উত্তর আলীপুরে মেয়েকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় আবদুল হক চৌধুরী (৫৮) নামের এক পিতাকে পিটিয়ে জখম করেছে আবুল হাসনাত নামের এক বখাটে। হাসনাত উত্তর আলীপুর ইদ্রিস মিয়া নতুন বাড়ীর মৃত ইদ্রিসের ছেলে।

all Modhu
বিজ্ঞাপন, টাচ করুন।

গতকাল সোমবার দাগনভূঞা থানায় আবদুল হক বাদী হয়ে অভিযোগ দিয়েছেন। এলাকাবাসী ও ভুক্তভোগী সূত্র জানায়, আবদুল হকের তিন মেয়েকে বখাটে আবুল হাসনাত দীর্ঘদিন যাবত বিভিন্ন সময় যাওয়া-আাসর পথে প্রায় উত্ত্যক্ত করত। এই নিয়ে তাকে বেশ কয়েকবার নিষেধ করলেও তা না শুনে সে মেয়েদের উত্ত্যক্ত করার পরিমাণ বাড়িয়ে দেয়।

বিজ্ঞাপন, টাচ করুন।

সোমবার সকালে হাসনাত মেয়েদের নাম নিয়ে আজেবাজে কথা বলে ওইসময় আবদুল হক নিষেধ করে। এতে তার উপর চড়াও হয়ে ইট দিয়ে এলোপাথাড়ি আঘাত করলে আবদুল হকের মাথা দুই অংশ ফেটে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এফএম ইভেন্ট টিম
বিজ্ঞাপন, টাচ করুন।

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ জানান, ভুক্তভোগী থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সামাজিক বাস্তবতার উপর নির্মিত কয়েকটি নাটক দেখতে এখানে ক্লিক করুন- https://www.youtube.com/watch?v=UGFSLbHFM1E&list=PLLieECOygnJzmldoORyUpQqqu4A3472ri&index=1

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here