পাকিস্তান সুপার লিগ (PSL)-এ দল পাননি বাংলাদেশের কেউ

বাংলাদেশ টিম
বাংলাদেশ টিম

খেলাধুলা বিভাগ

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসর শুরু হবে আগামী ২০ ফেব্রুয়ারি। তবে এবারের আসরে দল পাননি বাংলাদেশের কোনো ক্রিকেটার। প্লাটিনাম, ডায়মন্ড, গোল্ড ও সিলভার- এ চার ক্যাটাগরিতেই বাংলাদেশের ক্রিকেটাররা থাকলেও কারো প্রতি আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি।

all Modhu
বিজ্ঞাপন, টাচ করুন।

বর্তমান চ্যাম্পিয়ন করাচি কিংস ও কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের ম্যাচের মধ্য দিয়ে শুরু হবে এবারের আসর। এই ম্যাচের ভেন্যু করাচির ন্যাশনাল স্টেডিয়াম। ২২ মার্চ গাদ্দাফি স্টেডিয়ামে ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে এবারের আসরের।

বিজ্ঞাপন, টাচ করুন।

গত আসরে লাহোর কালান্দার্সের হয়ে খেলেছিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। এ আসরে প্লেয়ার্স ড্রাফটে ছিলেন না এই বাঁহাতি। প্লেয়ার্স ড্রাফটের জন্য সবচেয়ে বেশি মূল্যের প্লাটিনাম ক্যাটাগরির ২৫ বিদেশি খেলোয়াড়ের তালিকা প্রকাশ করেছিল পিসিবি। সেই তালিকায় ছিলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ ছিলেন ডায়মন্ড ক্যাটাগরিতে।

এফএম ইভেন্ট টিম
বিজ্ঞাপন, টাচ করুন।

গোল্ড ক্যাটাগরিতে ছিলেন আবুল হাসান রাজু, আফিফ হোসেন ধ্রুব, আল আমিন হোসেন, অলক কাপালি, জুবায়ের হোসেন লিখন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসির হোসেন, সানজামুল ইসলাম ও তাসকিন আহমেদ। আবু সায়েম চৌধুরী, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, মেহেদী হাসান রানা, মনির হোসেন, নাসুম আহমেদ ও রাফসান আল মাহমুদ সিলভার ক্যাটাগরিতে ড্রাফটে স্থান পেয়েছিলেন।


সামাজিক বাস্তবতার উপর নির্মিত কয়েকটি নাটক দেখতে এখানে ক্লিক করুন- https://www.youtube.com/watch?v=UGFSLbHFM1E&list=PLLieECOygnJzmldoORyUpQqqu4A3472ri&index=1

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here