শীতার্ত মানুষের পাশে চিত্রনায়িকা শাহনূর

0
305
শাহানুর
শাহানুর

বিনোদন বিভাগ

শুক্রবার মাঝ রাতে ঢাকার বিভিন্ন স্থানে গরীব ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেন চিত্রনায়িকা শাহনূর। শাহনুর ফাউন্ডেশন পক্ষ থেকে এসব বিতরণ করা হয়।

all Modhu
বিজ্ঞাপন, টাচ করুন।

এ বিষয়ে শাহনূর বলেন, গভীর রাতে শীতার্থ মানুষের পাশে দাঁড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আপনারাও এগিয়ে আসুন, দেখবেন নিজেও অনেক শান্তি পাবেন। বহু বছর ধরে শাহনুর ফাউন্ডেশন থেকে একটু একটু করে কাজ করে যাচ্ছি। আর এই কাজগুলো করছি শুধুমাত্র আমার নিজের শান্তির জন্য।

চিত্রনায়িকা শাহনূর
চিত্রনায়িকা শাহনূর

এই মানুষগুলোর মুখের হাসিটাই আমার বেশি প্রিয়। বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মোজাফ্ফর আলীর সপ্তম মৃত্যুবাষির্কী উপলক্ষে এর আগে তিনি নড়াইলে মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ চত্বরে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী ছাড়াও হতদরিদ্র শীতার্তদের মধ্যে পাঁচ শতাধিক শীতবস্ত্র কম্বল বিতরণ করেন। প্রায় ২৩-২৪ বছর তিনি এভাবে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

বিজ্ঞাপন, টাচ করুন।

এছাড়া তিনি বছর জুড়েই প্রতিবন্ধী বাচ্চাদের নিয়ে কিছু কাজ করেন । তার জন্মদিনে, এছাড়াও বিশেষ বিশেষ দিনেও তিনি প্রতিবন্ধী বাচ্চাদের জন্য কাজ করে থাকেন। তিনি বৃদ্ধাশ্রম নিয়ে কাজ করেন এবং পথ শিশুদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ।

এফএম ইভেন্ট টিম
বিজ্ঞাপন, টাচ করুন।

উল্লেখ্য, শাহনূর হলেন একজন অভিনেত্রী ও মডেল, যিনি চলচ্চিত্র ও টিভি নাটকে অভিনয় করার পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন। তিনি ১৯৯৯ সালে “ফাঁসির আদেশ” চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে যাত্রা যাত্রা শুরু করেন। কিন্ত, চলচ্চিত্রটি মুক্তি পায় নি। ২০০০ সালে তার অভিনীত চলচ্চিত্র “জিদ্দি সন্তান মুক্তি” পায় যেটি ছিল তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র। চলচ্চিত্রটিতে তিনি রুবেলের বিপরীতে অভিনয় করেছিলেন। এরপর ২০০৩ সালে তিনি “সাহসী মানুষ চাই” ও “কারাগার” চলচ্চিত্রে অভিনয় করেন। “সাহসী মানুষ চাই” দুইটি বিভাগে ও “কারাগার” একটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিল। ২০০৫ সালে তিনি হাজার বছর ধরে চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। চলচ্চিত্রটি শ্রেষ্ঠ চলচ্চিত্রসহ পাঁচটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিল। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র “ইন্দুবালা”।


আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজআপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here