সোনাগাজীতে সাংবাদিকের উপর হামলা

0
120
সাংবাদিক
সাংবাদিক

অনিয়ম ও অপরাধ বিভাগ

ফেনী জেলার সোনাগাজীতে ইত্তেফাকের ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস প্রতিনিধি শরিয়ত উল্যাহর ওপর হামলা করেছে স্থানীয় যুবলীগ নেতা আইয়ুব নবী ফরহাদ। সোমবার দুপুরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর বাজারে এ ঘটনা ঘটেছে।

all Modhu
বিজ্ঞাপন, টাচ করুন।

জানা গেছে, শরিয়ত উল্লাহদের পারিবারিক ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাকি নেয় আইয়ুব। সেই টাকা চায় শরিয়তের ভাই। কিন্তু সেই টাকা না দিয়ে উল্টো সাংবাদিকের পরিবার থেকে চাঁদা দাবি করে স্থানীয় যুবলীগ নেতা।পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা থেকে বাড়িতে আসে সাংবাদিক শরিয়ত উল্লাহ। পরিবারের নিকট চাঁদা দাবি করলে প্রতিবাদ করায় প্রতিপক্ষ আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তার ওপর হামলা চালায়।

বিজ্ঞাপন, টাচ করুন।

দুপুর ২টার দিকে শরিয়ত উল্লাহকে বাড়ি থেকে ডেকে নিয়ে সোনাপুর বাজার দিকে নিয়ে আসা হয়।এরপর কোনো কথা না বলেই তার ওপর হামলা করে যুবলীগ নেতার বাহিনী। সাংবাদিক শরিয়তকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ২৫০ শয্যা ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এফএম ইভেন্ট টিম
বিজ্ঞাপন, টাচ করুন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হঠাৎ করে শরিয়ত উল্লাহকে বাজারের এখানে এনে মারধর শুরু করে। আইয়ুব নবী ফরহাদের নেতৃত্বে কয়েকজন মিলে অনেক আঘাত করে। পরে আশপাশের যারা ছিল তারা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ©®পাবলিক বিশ্ববিদ্যালয় সংবাদ সংযোগ।

————————–

আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here