মুজিববর্ষ ও বিজয় সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভলিবল টুর্নামেন্ট-২০২১ অনুষ্ঠিত

ভলিবল টুর্নামেন্ট-২০২১
ভলিবল টুর্নামেন্ট-২০২১

খেলাধুলা বিভাগ

মুক্তাগাছা উপজেলার তারাটি ইউনিয়নে সূর্যসৈনিক ক্লাবের উদ্যোগে মুজিব জন্ম শতবার্ষিকী ও বিজয় সুবর্ণ জয়ন্তী উপলক্ষে শফিউল করিম শফি ভলিবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

all Modhu
বিজ্ঞাপন, টাচ করুন।

মঙ্গলবার বিকালে তারাটি ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ইউনিয়ন আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা,আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শফিউল করিম শফি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তাগাছা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব বিল্লাল হোসেন সরকার।

বিজ্ঞাপন, টাচ করুন।

বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আজিজুল হক ইদু, উপজেলা ভাইস চেয়ারম্যান আরব আলী, উপজেলা ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির হুমি, স্বাস্থ্য সম্পাদক মোকাররম হোসেন, টুর্নামেন্ট ব্যবস্থাপক সুমন মিয়া,মুক্তাগাছা শিল্প ও সাহিত্য পর্ষদ এর সম্মানিত সদস্য শায়লা আক্তার শর্মীসহ টুর্নামেন্টে সংশ্লিষ্ট কর্মকর্তা ও স্বেচ্ছাসেবকগন।

এফএম ইভেন্ট টিম
বিজ্ঞাপন, টাচ করুন।

ফাইনাল খেলায় বারকাহনীয়া দলকে ৩-১ সেটে পরাজিত করে ফকিরগঞ্জ দল। পরে চ্যাম্পিয়ন দল ফকিরগঞ্জকে পুরস্কার হিসেবে ফ্রীজ ও রানার্সআপ দল বারকাহনীয়াকে এলইডি টিভি পুরস্কার হিসেবে প্রদান করেন শফিউল করিম শফি। খেলায় ম্যাচ সেরা পুরস্কার লাভ করেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক।

————————–

সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন
উপরের ছবিটিতে ক্লিক করুন

 

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here