মুক্তাগাছায় ‘শিল্প-সাহিত্যে একুশ’ শীর্ষক কথা ও স্বরচিত কবিতা পাঠ

0
78
মুক্তাগাছায়'শিল্প-সাহিত্যে একুশ'শীর্ষক
মুক্তাগাছায়'শিল্প-সাহিত্যে একুশ'শীর্ষক

বিভাগ

গতকাল বৃহস্পতিবার ফাগুনের আগুন ঝরা বিকালে শিল্প-সাহিত্যের উর্বর ভূমি ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা কলেজ রোডের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে ভাষার মাস ফেব্রুয়ারি উপলক্ষে মুক্তাগাছা শিল্প ও সাহিত্য পর্ষদের উদ্যোগে ,”শিল্প-সাহিত্যে একুশ শীর্ষক কথা ও স্বরচিত কবিতা পাঠের আয়োজন করা হয়। অনুষ্ঠানটি কবি-লেখকদের ও বিশিষ্ট জনের উপস্থিতিতে মুখর হয়ে উঠেছিল।

all Modhu
বিজ্ঞাপন, টাচ করুন।

অনুষ্ঠানটির সভাপতির আসন অলংকৃত করেন মুক্তাগাছার কৃতি সন্তান রাজশাহী বিশ্ববিদ্যালয় এর প্রাচ্যকলা,চিত্রকলা ও প্রিন্ট মেকিং বিভাগের প্রফেসর ও মুক্তাগাছা শিল্প ও সাহিত্য পর্ষদের সম্মানিত উপদেষ্টা ড.হীরা সোবহান।অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কবি ফরিদ আহমদ দুলাল।

এফএম ইভেন্ট টিম
বিজ্ঞাপন, টাচ করুন।

এছাড়াও আলোচক হিসেবে উপস্থিত ছিলেন গল্পকার শাহীদা হোসেন রীনা,কবি কাজী নাসির মামুন,বীর মুক্তিযোদ্ধা আসলাম শেখ,মুক্তাগাছা মহাবিদ্যালয় এর ইংরেজী বিভাগের প্রভাষক ও মসিসাপ’র সম্মানিত উপদেষ্টা সজল কুমার সরকার,বাংলা বিভাগের প্রভাষক মসিসাপ’র সম্মানিত উপদেষ্টা শামসুন্নাহার রীনা,কবি আঃ লতিফ আকন্দ,কবি জনপদ চৌধুরী ও কবি অনন্য সাঈদ। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনটির সহ-সভাপতি কবি রোকন শাহরিয়ার সোহাগ।

বিজ্ঞাপন, টাচ করুন।

অনুষ্ঠানে স্বরচিত কবিতাপাঠ করেন চিত্রশিল্পী মির্জা মান্নান,কবি ও সাংবাদিক খায়রুল ইসলাম,আশিকুর রহমান,শায়লা করিম শর্মী,আবীর তুষার,জয় চক্রবর্তী,সংগীত শিল্পী তানজিম তাবাসসুম তিথি,রিদুয়ান আল কাফি,শাকিল মাহমুদ ও তরুন কবি জোবায়ের আহমেদ দুর্জয়,মেঘলা,শুভ,জয়া সরকার। এছাড়াও বিশিষ্ট জনের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছায় রক্তদানে মুক্তাগাছা’র চেয়ারম্যান সাজ্জাত সরকার,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা এরশাদুর রহমান,কবি সেলিম সাইফুল সহ অনেকেই।


সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন
উপরের ছবিটিতে ক্লিক করুন

 

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here