শওকত রাজীবের মিউজিক্যাল ফিল্ম “তুমিহীনা”

0
175

বিনোদন বিভাগ

মাল্টিমিডিয়া নির্মাতা প্রতিষ্ঠান ড্রীম আইয়ের ব্যানারে “তুমিহীনা” শিরোনামের নতুন মিউজিক্যাল ফিল্মের নির্মান কাজ সম্পন্ন হয়েছে। শুক্রবার থেকে বিভিন্ন টেলিভিশনে প্রোডাকশনটি সম্প্রচার শুরু করবে।বিজ্ঞাপন, টাচ করুন।

মঈন খান রুপীর কথা এবং মিন্টু চৌধুরীর সুর ও সংগীতায়োজনে গানটিতে কন্ঠ দিয়েছেন তরুন কন্ঠশিল্পী শওকত রাজীব। ২০২০ সালে ড্রীম আইয়ের সাথে কন্ঠশিল্পী শওকত রাজীবের দশটি নতুন গানের চুক্তি হয়।

all Modhu
বিজ্ঞাপন, টাচ করুন।

ড্রীম আইয়ের ব্যানারে গত বছরের বিজয় দিবসে শওকত রাজীবের ” বিজয়ের গান” শিরোনামের একটি মৌলিক গান বেশ জনপ্রিয়তা লাভ করে। তার ধারাবাহিকতায় স্বাধীনতা দিবস উপলক্ষে “বিজয়ের গান ২” শিরোনামের একটি নতুন গানের নির্মান সম্পন্ন হয়েছে যা আগামী ২৬ মার্চ থেকে বিভিন্ন টেলিভিশন সম্প্রচার শুরু করবে।

এফএম ইভেন্ট টিম
বিজ্ঞাপন, টাচ করুন।

“তুমিহীনা” শিরোনামের মিউজিক্যাল ফিল্মের বিষয়ে ড্রীম আইয়ের কর্নধার আদিত্য হৃদয় জানান তরুন কন্ঠশিল্পী শওকত রাজীব এ প্রজন্মের একজন প্রতিশ্রুতিশীল শিল্পী এবং আমি বিশ্বাস করি তার কন্ঠে এ গানটি একটি নতুন আবেদন নিয়ে শ্রোতাদের মন জয় করবে।গানটির ভিডিওর গল্প এবং চিত্রায়নও দর্শক শ্রোতাদের হৃদয় ছুয়ে যাবে এই আশাবাদ ব্যক্ত করেন আদিত্য হৃদয়।

————————–

সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন
উপরের ছবিটিতে ক্লিক করুন

 

এফএম নিউজ…

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী…

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here