সিকদার থেকে তালুকদার বনে গেলেন ইরা; খনি পেলেন নাকি বিয়ে করছেন?

0
349
ইরা তালুকদার
ইরা তালুকদার

বিনোদন বিভাগ

কদিন আগেও যিনি ছিলেন ইরা শিকদার আজ তিনি হুট করে বনে গেলেন ইরা তালুকদার। এই পরিবর্তন লক্ষ্য করা গেল ইরা’র ফেসবুক আইডিতে। ফেসবুক বন্ধু হতে মিডিয়ার অনেকের কাছে বিষয়টি রহস্যজনক মনে হলো। অনেকেই বলছেন, হয়তো নতুন কোন খনি (প্রযোজক) এর সন্ধ্যান পেয়েছেন। তাই হয়তো তালুকদার লিখছেন। আবার কেউ কেউ ভাবছেন বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন হয়তো। যার ফলে বংশগত টাইটেল বদলে ফেলেছেন।

all Modhu
বিজ্ঞাপন, টাচ করুন।

তর্কবির্তক ও গুঞ্জন শুরু হলো। যদিও এখনো এই খবর চাউর হয়নি চর্তুদিকে। তবুও রহস্য উন্মোচনের লক্ষ্যে এফএম নিউজ ইরা’র সাথে অনেক বার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি। তবে অচেনা নাম্বার থেকে যোগাযোগ করা হলে অপর প্রান্ত থেকে পরিচয় দেন তিনি ইরা নন ইরার বোন। তার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, যদি বিয়েশাদি হয় তো আজ হোক কাল হোক জানবেন তো। এত তাড়া কিসের? এরকম উত্তর যেন আরো সন্দেহ বাড়িয়ে দিল!

বিজ্ঞাপন, টাচ করুন।

তবে কারণ জানা না গেলেও এটা জানা গেল যে, এতদিন মিডিয়া পাড়ায় যিনি ইরা শিকদার নামে পরিচিত ছিলেন আজ থেকে তিনি ইরা তালুকদার। এই বিষয়ে নিঃশ্চিত বলে জানান তার বোন পরিচয় দেয়া ব্যক্তি।

এফএম ইভেন্ট টিম
বিজ্ঞাপন, টাচ করুন।

উল্যেখ্য, ইরা শিকদার কয়েকটি সিনেমায় নায়িকা হিসেবে কাজ করেছেন। কিছু সিনেমায় আইটেম গানেও নাচতে দেখা যায় তাকে। এছাড়াও অনেক নাটক ও বিজ্ঞাপনও করেছেন তিনি। মিউজিক ভিডিও, শর্টফিল্মও করেছেন অসংখ্য।

ইরা’র ফেসবুক নাম
ইরা’র ফেসবুক নাম

————————–আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here