“পেছনের গল্প” অনুষ্ঠানে ব্যক্তিগত তথ্য ফাঁস করলেন অভিনেতা শিশির আহমেদ

0
222
শিশির আহমেদ
শিশির আহমেদ

বিনোদন বিভাগ

“পেছনের গল্প” তারকাদের একটি সাক্ষাৎকার অনুষ্ঠান। এটি নিয়মিত প্রচারিত হয় ফ্রেন্ডস মিডিয়া কর্তৃক। অনুষ্ঠানটির পরিকল্পনায় রয়েছেন নাট্য পরিচালক শাহিন আহমেদ। এটি ৭ম পর্ব; এই পর্বে উপস্থাপক হিসেবেও আছেন তিনি। পর্বটি পরিচালনা করেছেন সাংবাদিক ও বিখ্যাত ফটোগ্রাফার শফিকুল আলম মিলন। ক্যামেরায়ও ছিলেন তিনি।

all Modhu
বিজ্ঞাপন, টাচ করুন।

জানা গেছে, গত ২৮ ফেব্রুয়ারি রাজধানীর পুরানা পল্টনস্থ জুম স্টুডিওতে পেছনের গল্প ৭ম পর্বের রের্কডিং আয়োজন করা হয়। এই পর্বে অতিথি হয়েছিলেন অভিনেতা শিশির আহমেদ। তিনি দর্শকদের উদ্দেশ্যে অনেক অজানা বিষয় জানালেন পেছনের গল্প অনুষ্ঠানে। ব্যক্তিগত জিবনের কিছু তথ্য অনিচ্ছাসত্বেও বলে ফেলেছেন বলে জানান এই অভিনেতা। “Pechoner Golpo” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে অনুষ্ঠানটি প্রচারিত হবে মার্চ মাসের প্রথম সপ্তাহে।

বিজ্ঞাপন, টাচ করুন।

অনুষ্ঠানটি নিয়ে শাহিন আহমেদ বলেন, দর্শকদের প্রিয় তারকা সম্পর্কে অনেক মজার মজার বিষয় জানার আছে পেছনের গল্প অনুষ্ঠানে। তার পাশাপাশি অনেক মজার মজার দৃশ্যও সংযোজন করা হয় ভিডিওতে। তাই জানার পাশাপাশি বিনোদনও পাবেন দর্শকরা। তবে এই পর্বে কিছু ব্যক্তিগত বিষয় জানা যাবে অভিনেতা শিশির আহমেদ সম্পর্কে। যা তিনি বলতে চাননি। আপতত এটাই বাড়তি পেয়েছি আমরা।

এফএম ইভেন্ট টিম
বিজ্ঞাপন, টাচ করুন।

অন্যদিকে অভিনেতা শিশির আহমেদ বলেন, ফ্রেন্ডস মিডিয়াকে অশেষ ধন্যবাদ আমাকে এ ধরনের প্লাটফর্মে এনে দর্শকদের সামনে আরও মেলে ধরার জন্য। এই অনুষ্ঠানের মাধ্যমে আমরা দর্শকদের আরো কাছাকাছি যাওয়ার সুযোগ পাচ্ছি। আশা করি দর্শকরা এখানে অনেক মেসেজ পাবেন যা শিক্ষনীয় বা অনুকরনীয়।

————————–

আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here