সূবর্ণচরে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

0
41

অনিয়ম ও অপরাধ বিভাগ

নোয়াখালীর সূবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নের চর উরিয়া গ্রামে রুনা বেগম (২১) নামে এক গৃহবধূকে যৌতুকের জন্য পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামী বিরুদ্ধে।

all Modhu
বিজ্ঞাপন, টাচ করুন।

সোমবার (১ মার্চ) সকালে নির্যাতনের শিকার গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে মারা যান। রুনা বেগম উপজেলার চরক্লাক ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মো. জামাল উদ্দিনের মেয়ে। এদিকে গৃহবধূ রুনার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে সোমবার বিকেল ৪টার দিকে স্বামী মো. রাসেলকে (২৫) এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে।

এফএম ইভেন্ট টিম
বিজ্ঞাপন, টাচ করুন।

রাসেল একই উপজেলার চরক্লার্ক ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চর উরিয়া গ্রামের জয়নাল আবদীনের ছেলে। এর আগে গত ২৭ ফেব্রুয়ারি উপজেলার চরক্লাক ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চর উরিয়া গ্রামে স্বামীর বাড়িতে গৃহবধূকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটে। নিহতের চাচা সিরাজ বেপারী জানান, একই ইউনিয়নের রাসেলের কাছে দুই বছর আগে তার ভাতিজিকে পারিবারিকভাবে বিয়ে দেওয়া হয়। ওই সময় যৌতুক হিসেবে রাসেলকে এক লাখ ২০ হাজার টাকা দেওয়া হয়।
পরে বিভিন্ন সময় ব্যবসা করার অজুহাতে টাকার কথা বলে রুনাকে চাপ প্রয়োগ এবং শারীরিকভাবে নির্যাতন করতো রাসেল।বিজ্ঞাপন, টাচ করুন।
এসব বিষয় নিয়ে সামাজিকভাবে একাধিবার বৈঠক হয়। সর্বশেষ গত ২৭ ফেব্রুয়ারি যৌতুকের টাকার জন্য পুনরায় সে রুনাকে বেদম মারধর করে এবং পেটে সজোরে লাথি মারে। এতে গুরুতর আহত হলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়।
চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত রাসেল পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।
সুত্রঃ বাংলা নিউজ টোয়েন্টিফোর।

————————–

সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন
উপরের ছবিটিতে ক্লিক করুন

এফএম নিউজ…

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী…

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 http://www.ushareit.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here