ফেনীতে বঙ্গবন্ধু সাংস্কৃতি জোটের কমিটি গঠন, সভাপতি শান্তি চৌধুরী, সম্পাদক রাজু

স্টাপ রিপোর্টার

শনিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে শান্তি চৌধুরীকে সভাপতি ও আনোয়ার হোসেন রাজুকে সাধারণ সম্পাদক করে ফেনীতে ৪১ সদস্য বিশিষ্ট “বঙ্গবন্ধু সাংস্কৃতি জোট” -এর কমিটি ঘোষণা করা হয়েছে।
সম্প্রতি সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি সারাহ বেগম কবরী ও সম্পাদক অরুন সরকার রানা আগামী দুই বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।

এফএম ইভেন্ট টিম
বিজ্ঞাপন, টাচ করুন।

কমিটিতে সহ সভাপতি হিসেবে রয়েছেন আবতাবুর রহমান কুমার, প্রদীপ কুমার নাথ, ইকবাল আলম, হাসিনা আক্তার নিঝুম।
যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন রিপন কুমার পাল, রাজীব দাস বাবলু, এডভোকেট শৈবাল দত্ত, রাসেল চৌধুরী।
সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন এম.এফ রহমান মিলন, আবু ইউসুফ মিন্টু, পৃথ্বিরাজ চক্রবর্তী।

বিজ্ঞাপন, টাচ করুন।

দপ্তর সম্পাদক আব্দুর রহিম, অর্থ সম্পাদক এখলাস উদ্দিন খন্দকার বাবলু, আন্তজার্তিক বিষয়ক সম্পাদক সারওয়ার জাহান ফিরোজ রাজীব, প্রচার সম্পাদক সুজিত চন্দ, আইন বিষয়ক সম্পাদক অমিত মজুমদার, ক্রীড়া বিষয়ক সম্পাদক জহিরুল হক মিলন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাকসুদুল করিম সুজন, শিক্ষা ও পাঠাগার সম্পাদক গোপাল দাস, সাহিত্য সম্পাদক শাবিহ মাহমুদ, বিজ্ঞান বিষয়ক সম্পাদক রাজীব পাল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ওমর ফিরোজ মামুন, কৃষি ও সমবায় সম্পাদক ফয়সাল আলম বাপ্পি, বন ও পরিবেশ সম্পাদক বিজয় দত্ত, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মনি মজুমদার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নিখিল শিকদার, শিল্প ও বাণিজ্য সম্পাদক সরোয়ার হোসেন বাচ্চু, মহিলা বিষয়ক সম্পাদক ফাল্গুনি দাস।

all Modhu
বিজ্ঞাপন, টাচ করুন।

কমিটির কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন মোহাম্মদ শাহ আলম, কাজী তানভীর আলাদীন, এডভোকেট রাশেদ মাযহার, আতিকুর রহমান শিবলী, এডভোকেট সাইফুদ্দিন মজুমদার শাহীন, সমর কুমার দেবনাথ, বিধান চন্দ্র শীল, আব্দুল হান্নান, দোলন বণিক, লিমন মজুমদার, শাওন চক্রবর্তী।


সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন
উপরের ছবিটিতে ক্লিক করুন।

এফএম নিউজ…

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী…

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here