সৌদি প্রবাসীদের টিকিটের দাবিতে বিক্ষোভ

সৌদি প্রবাসীদের টিকিটের দাবিতে বিক্ষোভ
সৌদি প্রবাসীদের টিকিটের দাবিতে বিক্ষোভ

 চাকুরী ও প্রবাসী বিভাগ

সৌদিয়া এয়ারলাইন্সের টিকিটের দাবিতে অবরোধ করেছেন সৌদি প্রবাসী কর্মীরা। শনিবার (১৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত রাজধানীর কারওয়ান বাজারে সড়ক অবরোধ করেন তারা। সৌদি প্রবাসীরা বলেন,  লকডাউনের কয়েকদিন আগে ছুটিতে দেশে এসেছিলেন। কিন্তু এখন লকডাউনের কারণে নির্ধারিত সময়ে যেতে পারছেন না তার কর্মস্থলে। এমন হলে নিজের চাকুরীটা বাঁচানো মুশকিল হয়ে যাবে।all Modhuবিজ্ঞাপন, টাচ করুন।

আরও এক প্রবাসী বলেন, আমার ছুটি শেষের দিকে। এর মধ্যে লকডাউন চলছে। এমন হলে বিদেশ ফেরত যাবো কেমন করে। এরই মধ্যে মালিক ফোন দিয়ে জানিয়েছে সময়মতো কাজে যোগদানের জন্য। জানি না কি হবে। অনেক সৌদি প্রবাসী অভিযোগ করেন, ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে। এমন অবস্থায় বিপাকে পড়েছেন তারা। প্রবাসীরা জানান, শনিবার ( ১৭ এপ্রিল) থেকে সৌদি এয়ারলাইন্সের টিকিট দেয়া হবে।

বিজ্ঞাপন, টাচ করুন।

গতকাল রাতে সংবাদমাধ্যমে জানতে পেরেছি। এমন খবর পেয়ে সকাল ৬টা থেকে রাজধানীর কারওয়ান বাজারে সোনারগাঁও হোটেলে সৌদিয়া এয়ারলাইন্সের সামনে অবস্থান নিয়েছি আমরা সবাই।এফএম ইভেন্ট টিমবিজ্ঞাপন, টাচ করুন।

কিন্তু এয়ারলাইন্স কর্তৃপক্ষ লকডাউনের অজুহাতে এবং ফ্লাইট চলাচল নিষেধাজ্ঞার কথা বলে টিকিট না দেয়ার কথা জানিয়েছে। একপর্যায়ে বেলা সাড়ে ১১টার দিকে তারা কারওয়ান বাজার মোড় অবরোধ করেন। একঘণ্টা অবরোধে আশেপাশের সব সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে বেলা সাড়ে ১২টার দিকে সৌদিয়া এয়ারলাইন্স কর্তৃপক্ষ সবাইকে তাদের অফিসে নিয়ে যান এবং টিকিট দেয়ার আশ্বাস দেন।

সূত্র:আর টিভি অনলাইন

আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here