বাড়ির উঠানে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার মাদরাসাছাত্রী

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

অনিয়ম ও অপরাধ বিভাগ

মাদারীপুরে ৬ষ্ঠ শ্রেণির এক মাদরাসাছাত্রীকে অপহরণের পর দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় মাদারীপুর সদরে এ ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় ওই ভুক্তভোগী ছাত্রীকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার অভিযুক্তদের নামে সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।all Modhuবিজ্ঞাপন, টাচ করুন।

স্বজনরা জানায়, শনিবার সন্ধ্যায় বাড়ির উঠানে বের হয় ভুক্তভোগী ওই মাদরাসাছাত্রী। এ সময় ওত পেতে থাকা একই গ্রামের জাকির মোড়ল, বাদল মাতব্বরসহ ৪ জন মুখ চেপে ধরে ওই ছাত্রীকে পাশের একটি বাঁশবাগানে নিয়ে যায়। পরে সেখানে নিয়ে জাকিরসহ তার সহযোগীরা গণধর্ষণ করে বলে অভিযোগ ভুক্তভোগীর।এফএম ইভেন্ট টিমবিজ্ঞাপন, টাচ করুন।

এদিকে পরিবারের লোকজন খোঁজাখুঁজির এক পর্যায়ে ঘটনার ৪ ঘণ্টা পর অচেতন অবস্থায় বাগান থেকে ওই মাদরাসাছাত্রীকে উদ্ধার করে ভর্তি করে জেলা সদর হাসপাতালে। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

বিজ্ঞাপন, টাচ করুন
বিজ্ঞাপন, টাচ করুন

জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রিয়াদ মাহমুদ জানান, প্রাথমিক পর্যায়ে গুরুতর হলেও বর্তমানে মাদরাসাছাত্রীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, ভুক্তভোগী ওই ছাত্রীর পরিবার মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সূত্র:আর টিভি অনলাইন

সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন।
উপরের ছবিটিতে ক্লিক করুন।

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here