মাস্ক পরা নিয়ে রাজনীতিবিদদের কটাক্ষ করলেন অভিনেতা দেব

অভিনেতা দেব
অভিনেতা দেব

বিনোদন বিভাগ

মাস্ক পরা নিয়ে রাজনীতিবিদদের কটাক্ষ করলেন অভিনেতা দেব। বারবার এ অভিনেতাকে দেখা যায় করোনা সচেতনতা নিয়ে বার্তা দিতে। আবার ভোটের এই সময়ে সেই দেবকেই দেখা যায় হাজার হাজার জনসমাগম করে সভা করতে। তবে, রাজনীতির মঞ্চ থেকেও ব্যতিক্রমী দেবকে একাধিকবার বলতে শোনা গিয়েছে, মাস্ক পরুন। ভোট আসবে-যাবে, জীবন ফিরে আসবে না। দেবের এই ব্যতিক্রমী স্বত্ত্বা আরও একবার ফুটে উঠল তার সোশ্যাল মিডিয়া পোস্টে। করোনা আবহে মাস্ক পরা নিয়ে অভিনেতা দেব কটাক্ষ করলেন রাজনীতিবিদদের। বলে দিলেন, আমাদের দেশে একমাত্র নেতারাই পারেন ইচ্ছেমতো নিয়ম গড়তে এবং ভাঙতে। তার এই মজার অথচ, বুদ্ধিদীপ্ত টুইট নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়েছে রাজনৈতিক মহলে।all Modhuবিজ্ঞাপন, টাচ করুন।

ঠিক কী বলেছেন দেব? আসলে সদ্যই প্রকাশিত হয়েছে দেব অভিনীত ‘গোলন্দাজ’ ছবির টিজার। ভারতে ‘ফুটবলের জনক’ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় তার অভিনয় দেখার জন্য মুখিয়ে ছিল তার অনুরাগীকূল। ১লা বৈশাখ প্রকাশিত হয়েছে ছবির টিজার। যা দেখে প্রশংসায় পঞ্চমুখ সকলেই। অনুরাগীদের ভালবাসা পেয়ে আপ্লুত দেব সোশ্যাল মিডিয়ায় পালটা পোস্টে ধন্যবাদ জানিয়েছেন অনুরাগীদের এবং সংবাদমাধ্যমকে।এফএম ইভেন্ট টিমবিজ্ঞাপন, টাচ করুন।

সেই সঙ্গে যেন প্রচ্ছন্নভাবে খোঁচা দিয়েছেন রাজনীতিবিদদের। নিজের পোস্টে অভিনেতা লিখছেন, গোলন্দাজের টিজারকে এতটা ভালবাসা দেওয়ার জন্য ধন্যবাদ। আমরা সত্যিই আপ্লুত। এরপরই তৃণমূল সাংসদের সতর্কতা, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে অকারণে বাইরে বের হবেন না।

বিজ্ঞাপন, টাচ করুন
বিজ্ঞাপন, টাচ করুন

বাইরে গেলেই মাস্ক পরুন। অবশ্য যদি আপনি কোনও রাজনৈতিক দলের নেতা না হন। দেবের এই ব্যঙ্গোক্তি নিয়ে শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। প্রশ্ন উঠতে শুরু করেছে নিজে রাজনীতিবিদ হয়েও রাজনীতির সঙ্গে যুক্ত নেতানেত্রীদের কটাক্ষের কারণ কী? তাহলে কী করোনা পরিস্থিতিতে এভাবে ভোটের প্রচারে বিরক্ত অভিনেতা? বস্তুত এবারের নির্বাচনে তিনি নিজেও বহু সভা-সমাবেশে অংশ নিয়েছেন। তার সভায় মানুষের ভিড় একেবারে হুমড়ি দিয়ে পড়ে। যদিও প্রতিটি সভা থেকেই করোনা নিয়ে সতর্ক করতে দেখা গিয়েছে অভিনেতাকে। কিন্তু, রাজনৈতিক নেতাদের এই তির্যক খোঁচার কারণ কী? এখনও উত্তর খুঁজছে নেটদুনিয়া।

————————–

আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

 পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here