দীর্ঘদিন ধরেই আলাদা থাকছি আমি এবং জায়েদ

নাজমুন মুনিরা ন্যানসি
নাজমুন মুনিরা ন্যানসি

বিনোদন বিভাগ

জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। আজ সন্ধ্যায় তিনি এক ফেসবুক পোস্টে জানালেন তিনি আর স্বামী জায়েদের সাথে থাকছেন না। দীর্ঘদিন ধরেই তারা আলাদা থাকছে। এখনও বিচ্ছেদ না হলেও আলাদা হওয়ার ইঙ্গিতও দিয়েছেন এ গায়িকা।all Modhuবিজ্ঞাপন, টাচ করুন।

ন্যান্সি তার ফেসবুক পোস্টে লিখেন, আমি এবং জায়েদ দীর্ঘ দিন ধরেই আলাদা থাকছি। তবে মাঝে মধ্যেই আমাদের দেখা অথবা ফোনালাপ হয়। আমার এবং জায়েদের একমাত্র কন্যা সন্তান নায়লা তার বাবার সাথেই থাকে। নায়লা কে নিজের কাছে রাখবার সিদ্ধান্ত একক ভাবে জায়েদের।

বিজ্ঞাপন, টাচ করুন
বিজ্ঞাপন, টাচ করুন

যেহেতু স্বামী স্ত্রীর বাইরেও আমরা দীর্ঘ দিনের বন্ধু কাজেই বোঝা পড়া টা মন্দ নয়। তবে নাটকীয় ভাবে বলবোনা – আমরা আজীবন বন্ধু থেকে যাবো। কিছু বৈরি সম্পর্ক তৈরী না হলে নিশ্চই আলাদা থাকতাম না! কে সঠিক, কে বেঠিক এ নিয়ে ফিসফিস করবার কিছুই নেই। আমাকে অথবা জায়েদ কে সরাসরি জিজ্ঞেস করলেই হয়! আর হ্যা, আমাদের এখনো বিচ্ছেদ হয়নি। হলে নিশ্চই সবাইকে জানিয়ে দেয়া হবে। তারপর নতুন জীবনে কি করবো সেটা আপাতত আমি নিজেই ভাবছি না, দয়া করে আপনারাও মানসিক চাপ নেবেন না।এফএম ইভেন্ট টিমবিজ্ঞাপন, টাচ করুন।

আপনারাও ভালো থাকুন, আমাদেরও ভালো থাকতে দিন। জীবন থেমে থাকেনা, নিশ্চিত নতুন করে পথ চলা শুরু করবো। তবে এটাও নিশ্চিত – আমার নতুন পথচলায় কাছের মানুষরাই আমন্ত্রিত হবেন। বহিরাগত দের প্রবেশ সম্পূর্ণ রূপে নিষেধ।

————————–

আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

 পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here