বিপুল পরিমাণ অস্ত্র ও গোলা-বারুদ উদ্ধার

সন্ত্রাসী আস্তানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলা-বারুদ উদ্ধার
সন্ত্রাসী আস্তানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলা-বারুদ উদ্ধার

অনিয়ম ও অপরাধ বিভাগ

বান্দরবানে সন্ত্রাসী আস্তানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলা-বারুদ উদ্ধার করেছে সেনাবাহিনী। বুধবার ভোরে জেলার রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং এলাকায় বান্দরবান সেনা জোনের অপারেশন দল এ অভিযান চালায়।all Modhuবিজ্ঞাপন, টাচ করুন।

অভিযানে সন্ত্রাসীদের আস্তানা থেকে  ম্যাগাজিন ভর্তি ১ টি পিস্তল, একে ৪৭ এর ম্যাগাজিন, একাধিক এ্যামোনিশন বাউন্ডুলিয়ার, ধারালো দেশীয় অস্ত্র, কমান্ডো নাইফ, বিপুল পরিমাণ গোলা-বারুদ, ওয়াকিটকি, সোলার চার্জার, ১৩টি মোবাইল ফোন, সন্ত্রাসীদের ব্যবহৃত জলপাই রংয়ের পোশাক, চাঁদা আদায়ের রশিদ বই, নগদ অর্থ, সন্ত্রাসীদের জাতীয় পরিচয় পত্র এবং সন্ত্রাসী কাজে ব্যবহৃত বেশ কয়েকটি  ব্যাগ এবং দেশীয় বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন, টাচ করুন।
বিজ্ঞাপন, টাচ করুন।

এদিকে বান্দরবান সেনা জোন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে- পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (সন্তু) সশস্ত্র সন্ত্রাসীদের আস্তানার খবর পেয়ে সেনাবাহিনীর একটি অপারেশন দল রোয়াংছড়ি নোয়াপতং দুর্গম এলাকায় অভিযান চালায়। ওই আস্তানা থেকে তারা দীর্ঘদিন যাবত চাঁদা আদায় ও সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করতে চেয়েছিল।

বিজ্ঞাপন, টাচ করুন
বিজ্ঞাপন, টাচ করুন

নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার ভোররাতে অভিযানকালে সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছুঁড়ে গহীণ অরণ্যে পালিয়ে যায়। এসময় সেনাবাহিনীও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র ও অস্ত্র সরঞ্জাম উদ্ধারের পর সন্ত্রাসী আস্তানাটি ধ্বংস করে দেয়া হয়েছে।

————————–

সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন।
উপরের ছবিটিতে ক্লিক করুন।

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here