পর্যটন নগরী কক্সবাজার হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

কক্সবাজার
কক্সবাজার

অনিয়ম ও অপরাধ বিভাগ

করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে লকডাউনে পর্যটনের সব অনুষঙ্গ বন্ধ থাকলেও কক্সবাজার শহরের কলাতলীতে সি পার্ল-২ নামের আবাসিক হোটেল থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে কক্সবাজার সদর থানা পুলিশ।all Modhuবিজ্ঞাপন, টাচ করুন।

শুক্রবার (৩০ এপ্রিল) বেলা ৩টার দিকে হোটেলের কর্মী বেড পরিষ্কার করতে গিয়ে তরুণীকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে কক্সবাজার সদর থানা পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনা স্থলে এসে মরদেহটি উদ্ধার করে। হোটেল কর্তৃপক্ষ জানায়, বৃহস্পতিবার (২৯ এপ্রিল) হোটেলের কেয়ারটেকার মোতাহের হোসেনের মাধ্যমে হোটেলের ৬-ডি কক্ষে উঠেন দু’ তরুণ-তরুণী। শুক্রবার দুপুর পর্যন্ত তাদের সাড়া-শব্দ না পেয়ে কেয়ারটেকার বিকল্প চাবি ব্যবহারের মাধ্যমে কক্ষটি খুললে ফ্যানের সাথে তরুণীর মরদেহ ঝুলতে থাকে বলে দাবি তাদের।

বিজ্ঞাপন, টাচ করুন।
বিজ্ঞাপন, টাচ করুন।

এদিকে তরুণীর কাছে পাওয়া জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে তরুণীর ঠিকানা টেকনাফের হ্নীলা বলে জানা গেছে। মেয়েটির সাথে যে ছেলেটি ছিল সেই পলাতক বলে জানিয়েছে পুলিশ। পুলিশের ধারণা বৃহস্পতিবার গভীর রাতে বা শুক্রবার সকালের কোন এক সময় তরুণীকে হত্যা বা তরুণী আত্মহত্যা করেছে।

বিজ্ঞাপন, টাচ করুন
বিজ্ঞাপন, টাচ করুন

সদর মডেল থানার ওসি শেখ মুনীর-উল-গিয়াস জানান, ওই ঘটনায় হোটেলের কেয়ারটেকার মোতাহের হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। লকডাউনে নিষেধাজ্ঞার মাঝে কেন হোটেলে অতিথিদের রুম ভাড়া দেয়া হয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে। মেয়েটির সাথে যে ছেলেটি ছিল সেই পলাতক রয়েছে। মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

সূত্র: ইত্তেফাক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here