ফেক আইডি নিয়ে অতিষ্ঠ গৌতম সাহা

ফেক আইডি নিয়ে অতিষ্ঠ গৌতম সাহা
ফেক আইডি নিয়ে অতিষ্ঠ গৌতম সাহা

বিনোদন বিভাগ

বর্তমানে ফেক আইডির যন্ত্রণা খুব বেড়ে চলেছে। সাধারন মানুষের মত তারকাদের ও পড়তে হয় ফেক আইডির যন্ত্রনায়। এবার ফেক আইডির যন্ত্রনায় ভুগছেন জনপ্রিয় ফ্যাশন কোরিওগ্রাফার গৌতম সাহা।তবে তা ফেসবুক নিয়ে নয়। বেশ কিছুদিন ধরে ইনস্টাগ্রাম ফেক আইডির যন্ত্রনায় ভুগছেন তিনি।all Modhuবিজ্ঞাপন, টাচ করুন।

বিষয়টি নিশ্চিত করে গৌতম সাহা বলেন, বেশ কিছুদিন ধরে কে বা কারা আমার ছবি এবং নাম ব্যবহার করে ইনস্টাগ্রামে সাহা গৌতম নামে ফেক আইডি খুলে উত্তক্ত করছে, বিভিন্ন ভাবে হেনস্তা করছে, টাকা চাচ্ছে, আপত্তিজনক কথা বলছে যা আমার পরিচিত মহলে এবং দর্শকদের কাছে আমার ইমেজ নষ্ট করছে। তিনি আরো বলেন, এবার আমি এই আইডির নামে সাইবার ক্রাইম এ অভিযোগ দায়ের করবো।

বিজ্ঞাপন, টাচ করুন
বিজ্ঞাপন, টাচ করুন

দয়া করে কেউ এই আইডির ফাঁদে পড়ে প্রতারিত হবেন না। পরিচিত সবার কাছে আমার অনুরোধ এই ইনস্ট্রগ্রাম ফেক আইডির রিপোর্ট করুন। আইডির সাথে কেউ এড থাকলে সরাসরি ব্লক করুন । আমি মনে করি এটা আমার পরিচিত কারো কাজ।

বিজ্ঞাপন, টাচ করুন।
বিজ্ঞাপন, টাচ করুন।

সে চাচ্ছে আমার ইমেজটাকে নষ্ট করতে। আমি আশা করছি, এই ফেক ইনস্টাগ্রাম আইডির নামে রিপোর্ট করে আপনারা আমার পাশে থাকবেন। উল্লেখ্য, এর আগে জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী তার ফেসবুক আইডি নিয়ে এ ধরনের সমস্যায় পড়েছিলেন।

————————–

আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

 পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here