নিজেকে অভিনেতা হিসেবে দেখতেই স্বাচ্ছন্দ বোধ করি -গাজী ফারুক

গাজী ফারুক
গাজী ফারুক

বিনোদন বিভাগ

তিনি একাধারে একজন স্বনামধন্য পরিচালক, গল্পকার, সুরকার, সংগিত শিল্পী, স্ক্রিপ্ট রাইটার, ভয়েজ আর্টিস্ট এবং একজন স্বনামধন্য অভিনেতা। শিল্পের প্রতিটি শাখায় তার অঘাধ বিচরণ। সংস্কৃতিকে তিনি লালন করেন অন্তরের অন্তঃস্থলে। তিনি গাজী ফারুক।all Modhuবিজ্ঞাপন, টাচ করুন।

সম্প্রতি তার অভিনীত একটি বিজ্ঞাপনচিত্র প্রচার হয়েছে এবং তা ব্যাপক সাড়া ফেলেছে। এ প্রসঙ্গে তার সাথে কথা বলা হলে তিনি বলেন, অভিনয় দিয়েই আমার যাত্রা শুরু, তারপর নির্দেশনা দিয়েছি, গল্প লিখেছি, গান লিখেছি, সুর করেছি,  কিন্তু নিজেকে আমি একজন অভিনেতা হিসেবে দেখতেই বেশি স্বাচ্ছন্দ বোধ করি। সম্প্রতি তিনি, একজন ভাষা সৈনিক এর গল্প চলচ্চিত্রের গানে সুর করেছেন এছাড়াও একটি অ্যালবামের কাজ শেষ করেছেন।

বিজ্ঞাপন, টাচ করুন
বিজ্ঞাপন, টাচ করুন

তবে বর্তমানে, করোনা পরিস্থিতির কারণে খুব একটা কাজ হচ্ছে না বলে জানান তিনি। নিজের কাজ প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, আমি মনে প্রাণে একজন অভিনয়শিল্পী। অভিনয় করে যে আনন্দ তা আর অন্য কোথাও নেই। কাজ শুরু করেছিলাম অভিনয় দিয়ে এবং এই অভিনয়ই টাই করতে চাই। অভিনয় নিয়ে এখনো অনেক স্বপ্ন পুরন বাকি আছে। সেই সপ্ন গুলো পূরণ করতে চাই। চাঁদপুরে জন্মগ্রহণ করা এই গুণী শিল্পী ১৯৭৫ সালে একটি মঞ্চনাটকে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করেন। তার অভিনীত মুক্তির প্রতিক্ষায় রয়েছে দশটি চলচ্চিত্র। উল্লেখ যোগ্য হল, সানি সানোয়ারের মিশন এক্সট্রিম, সাদেক সিদিকীর ডাইরেক্ত একশন, সাফিউদ্দিন সাফির সিক্রেট এজেন্ট, ইস্পাহানি আরিফ জাহানের হৃদিতা, শহীদুল হক খানের একজন ভাষা সৈনিকের গল্প, ফয়সাল রিদ্দি ও আসিফ ইসলামের যাযাবর এবং খ, ম, খুরশিদের বাংলার দর্পন।

বিজ্ঞাপন, টাচ করুন।
বিজ্ঞাপন, টাচ করুন।

চাঁদপুর থেকেই তার সংগীত, কবিতা ও নাটকের হাতে খড়ি নাট্য নির্দেশক শম্ভু আচার্য্য ও সংগীত গুরু চন্দ্রনাথ আচার্য্যর হাতে । বাংলাদেশ ছাড়াও ভারত, ফ্রান্স, জার্মান ইত্যাদি বহু দেশে বাংলাদেশের মঞ্চনাটক কে উপস্থাপন করেছেন এই গুনি অভিনয়শিল্পী। মুক্তির প্রতিক্ষায় আছে তার আরও একটি সিনেমা, সাদেক সিদ্দিকি পরিচালিত ডাইরেক্ট একশন।

————————–

আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

 পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here