তাইওয়ানে রেস্টুরেন্টে তেলাপোকা ছেড়ে দিল দুর্বৃত্তরা

রেস্টুরেন্টে তেলাপোকা ছেড়ে দিল দুর্বৃত্তরা
রেস্টুরেন্টে তেলাপোকা ছেড়ে দিল দুর্বৃত্তরা

আর্ন্তজাতিক বিভাগ

রেস্টুরেন্ট ভর্তি মানুষ। কেউ খাচ্ছে, কেউবা খাবারের জন্য অপেক্ষা করছে। ঠিক এমন সময় শয়ে শয়ে তেলাপোকায় ভরে গেল রেস্টুরেন্টটি! পড়তে অবাক লাগলেও এমনই এক ঘটনা ঘটেছে তাইওয়ানে। তাইওয়ানের রাজধানী তাইপেই-এর ‘জি হাউজ’ নামে একটি রেস্টুরেন্টের ঘটনা এটি।

বিজ্ঞাপন, টাচ করুন।
বিজ্ঞাপন, টাচ করুন।

গত বুধবার (৪ মে) এই ঘটনা ঘটে। জানা গেছে, মাস্কে মুখ ঢাকা দুই লোক রেস্টুরেন্টটিতে ঢুকে ব্যাগে করে ভরে আনা তেলাপোকা ছেড়ে দেয় কাউন্টারের সামনে। বড় সেই ব্যাগটিতে হাজারেরও বেশি তেলাপোকা ছিল। রেস্টুরেন্টটির সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, দুর্বৃত্তরা রেস্টুরেন্টটির দ্বিতীয় তলায় সেই ব্যাগভর্তি তেলাপোকা ছেড়ে দিয়ে দৌড়ে পালায়। তাদের একজন স্কুটি নিয়ে পালিয়ে যায় আরেকজন গাড়িতে করে।

বিজ্ঞাপন, টাচ করুন
বিজ্ঞাপন, টাচ করুন

জানা গেছে স্থানীয় মাফিয়াদের সঙ্গে লেনদেন নিয়ে রেষারেষির জেরে এই কাণ্ড ঘটায় দুর্বৃত্তরা। এক প্রত্যক্ষদর্শীরা জানায়, সবাই মিলে খাচ্ছিলাম। হঠাৎ দেখি পায়ের নিচে কিলবিল করছে তেলাপোকা। কিছু কিছু তেলাপোকা টেবিল বেয়ে খাবারের পাত্রে উঠে পড়ছে। অনেক নারী ভোক্তা তেলাপোকা দেখে আতঙ্কিত হয়ে পড়েন। মানুষের শরীর বেয়েও উঠে পড়ে তেলাপোকা। ঘটনার সময় রেস্টুরেন্টটিতে এক ভোজসভায় উপস্থিত ছিলেন তাইপেই পুলিশের কমিশনার চেন জিয়া-চ্যাংসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা।all Modhuবিজ্ঞাপন, টাচ করুন।

তাই শুরুতে এটি পুলিশের ওপর হামলা বলে মনে করা হয়। ফলে খুব দ্রুত আর গুরুত্ব দিয়ে তদন্ত শুরু হয়। শেষমেষ ধরা পড়ে এক নারী ও চার পুরুষ। তখনই মূল ঘটনা জানতে পারে পুলিশ। ব্যাম্বু ইউনিয়ন নামে একটি সংঘবদ্ধ দুষ্কৃতিকারী দলের সঙ্গে ওই রেস্টুরেন্টটির মালিকের লেনদেন নিয়ে রেষারেষি চলে আসছিল। জুয়া খেলায় হেরে ওই রেস্টুরেন্টের মালিক ৭ লাখ ডলারেরও বেশি দেনায় ছিলেন বলে জানায় পুলিশ।

সূত্র:আর টিভি অনলাইন

————————–

সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন।
উপরের ছবিটিতে ক্লিক করুন।

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here