পরশুরামে নিখোঁজের ২৭ দিন পর নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার।

মৃত ইয়াছিন
মৃত ইয়াছিন

দূর্ঘটনা ও শোক সংবাদ 

পরশুরামে ১নং মির্জানগর ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামে ইয়াছিন(৩০) নামের এক নির্মাণ শ্রমিকের লাশ নিখোঁজের ২৭ দিন পর বাড়ির পাশে ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। জানা গেছে গত ১৩ এপ্রিল(মঙ্গলবার) বিকাল ৪টার দিকে ফেনীর উদ্দেশ্য বাড়ি থেকে বের হয় রাজমিস্ত্রী ইয়াছিন(৩০)

বিজ্ঞাপন, টাচ করুন।
বিজ্ঞাপন, টাচ করুন।

কিন্তু সন্ধ্যা হয়ে যাওয়ার পরেও বাড়িতে না আসায় পারিবারের লোকজন তার মুঠোফোনে একাধিকবার কল দিলে তার ফোন বন্ধ পায়। পরিবারের সদস্যরা আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ নিলে কোথাও যায়নি বলে জানান স্বজনরা। এবিষয়ে নিহত ইয়াছিনের বড় ভাই মোঃ নান্টু (৪০) ১৪এপ্রিল (বুধবার) পরশুরাম থানায় সাধারণ ডায়েরি করলেও থানা পুলিশের কোন তৎপরতা না থাকায় তার পরিবারের লোকজন ডিবি কার্যালয়ে অভিযোগ করেছিলেন।all Modhuবিজ্ঞাপন, টাচ করুন।

ডিবি পুলিশ জিডির রেফারেন্সে ঘটনার তদন্ত করে এবং তদন্ত তথ্য সূত্রের ভিত্তিতে ৮ই মে (শনিবার) একই এলাকার রাজমিস্ত্রী সেলিম(২৯) ও সিএনজি চালক জামাল কে আটক করে। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের জবানবন্দির ভিত্তিতে ৯’মে (রবিবার) দুপুরে রাঙ্গামাটিয়া গ্রামের ভারতীয় সীমান্তবর্তী এলাকার বাংলাদেশ- ভারত মেইন পিলারের ১০০-১৫০ গজ ভিতরে ভারতের কাঁটাতারের পাশ থেকে ইয়াছিন(৩০) এর লাশ উদ্বার করে গোয়েন্দা পুলিশ। জানা যায়, আটককৃত রাজমিস্ত্রী সেলিম(২৯) একই এলাকার আবুল কালামের ছেলে।

বিজ্ঞাপন, টাচ করুন
বিজ্ঞাপন, টাচ করুন

অপর জন সিএনজি চালক মোঃ জামাল ও একই এলাকার বাসিন্দা বলে জানা গেছে। গোয়েন্দা পুলিশের ওসি নুরুজ্জামান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছন। গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, নিহত এয়াছিনকে হত্যার পর টুকরো টুকরো করে ভারত সীমান্তের কাঁটাতারের পাশে মাটিচাপা দিয়ে লাশ গুম করে করে হত্যাকারীরা।

————————–

আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

 পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here