রুহুল কাদের মানিকের গরিব অসহায় রিক্সাচালক ও টম টম চালকদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ।

রুহুল কাদের মানিক
রুহুল কাদের মানিক

সহযোগিতা ও সমাজকর্ম বিভাগ

মহান মে দিবস ও পবিত্র রমজান উপলক্ষে ককসবাজার জেলা অটো বাইক মালিক – শ্রমিক কল্যাণ সোসাইটি লিঃ রেজি নং ২৩৮২ এর সভাপতি সাবেক ছাত্রলীগ নেতা সদ্যকারামুক্ত কারানির্যাতিত শ্রমিক নেতা কক্সবাজার শ্রমিকদের আস্থার একমাত্র শেষ ঠিকানা রুহুল কাদের মানিকের অর্থায়নে ককসবাজার শহরের বিভন্ন পয়েন্ট অসহায় শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।all Modhuবিজ্ঞাপন, টাচ করুন।

টার্মিনাল, কলাতলী এবং  সুগন্ধা পয়েন্টে পথচারী গরিব অসহায় রিক্সাচালক ও টম টম চালকদের মধ্যে ইফতারী সামগ্রী  বিতরন করা হয়েছে।
এসময় সার্বিক সহযোগীয়  অন্যান্যদের মধ্যেে সাথে ছিলেন। শহর   শাখার সাধারন সম্পাদক হামিদ সিকদার,আব্দু রশিদ, হোটেল শ্রমিক লীগের প্রচার সম্পাদক আব্দুল হামিদ, জাফর আলম, স্বপন রায়, কফিল উদ্দিন, আব্দুল কাদের, সহ অন্যান্য শ্রমিক  নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন, টাচ করুন।
বিজ্ঞাপন, টাচ করুন

রুহুল কাদের মানিক বলেন সারাদেশে ব্যাপী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী মমতাময়ী মা শেখ হাসিনার  নির্দেশনা ঘোষণা রয়েছে যে  গরিবদের সহয়তা করছেন এবং সারাদেশে কর্মীদের প্রতি নির্দেশনা  রয়েছে যে অসহায়ের পাশে দাডানোর জন্য তারই দিকনির্দেশনায়  তিনি সামন্য সহযোগিতা নিয়ে অসহায় শ্রমিক ভাইদের কাছে  এসেছেন।

বিজ্ঞাপন, টাচ করুন
বিজ্ঞাপন, টাচ করুন

তিনি আরো বলেন আমি জেলে থাকি বা বাডীতে থাকি আমি আমার অসহায় শ্রমিক ভাইদের  চিন্তায় মগ্ন থাকি  গত লকডাউনে ও আমি আমার শ্রমিক সহযোদ্ধাদের নিয়ে করোনা সম্মুখ যোদ্ধা হিসেবে মাঠে ছিলাম আজীবন শ্রমিকদের অধিকার আদায়ে নিয়জিত  থাকব। আল্লাহ আমার সহায়। শ্রমিক ভাইরাই আমার শক্তি।

————————–

আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

 পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here