বিত্তবানদের সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান স্বপ্নীল চেয়ারম্যানের

প্রতিবন্ধিদের মাঝে স্বপ্নীল সংগঠনের ঈদ উপহার সামগ্রী বিতরন
প্রতিবন্ধিদের মাঝে স্বপ্নীল সংগঠনের ঈদ উপহার সামগ্রী বিতরন

সহযোগিতা ও সমাজকর্ম বিভাগ 

সকল বিত্তবানদেরকে পথশিশু, সুবিধা বঞ্চিত মানুষ ও প্রতিবন্ধীদের পাশে দাঁড়ানোর আহ্বান স্বপ্নীল এর চেয়ারম্যান মঞ্জুরুল আলাম টিপু’র। গত ১০ মে রাত ৮ ঘটিকার সময় রাজধানী মালিবাগে অবস্থিত আরিয়ান ফ্রুড এন্ড রেস্টুরেন্ট ও স্বপ্নীল সংগঠনের উদ্যাগে অসহায় হতদরিদ্র প্রতিবন্ধীদের মাঝে স্বপ্নীল সংগঠনের ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়।

বিজ্ঞাপন, টাচ করুন।
বিজ্ঞাপন, টাচ করুন।

উক্ত ঈদ উপহারের সামগ্রী বিতরনের শুভ উদ্বোধন করেন স্বপ্লীল সংগঠনের সম্মানীত চেয়ারম্যান মন্জুরুল আলম টিপু। উদ্বোধনকালে মঞ্জুরুল আলাম টিপু সমাজের বিত্তবানদের এ সময় অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

বিজ্ঞাপন, টাচ করুন
বিজ্ঞাপন, টাচ করুন

আরো উপস্থিত ছিলেন, স্বপ্নীল সংগঠনের মহাসচিব, রবিন আহমেদ, জাফসা সমম্নয়ক মনিরুল ইসলাম মনির, ওয়েব চেয়ারম্যান রুপ আহমেদ, এ্যাড. আশরাফ পারভেজ, পলাশ নাথ, ঢাকার সাংস্কৃতিক সংগঠনের, সাধারন সম্পাদক মুক্তার হোসেন, ঢাকার বার্তার সম্পাদক, মাসুদ রানাসহ আরো অনেক ব্যক্তিবর্গ।all Modhuবিজ্ঞাপন, টাচ করুন।

প্রতি বছরের ন্যায় এই বছর ও তাদের সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী প্রদান করেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে রাজধানীর বিভিন্ন পয়েন্টে ভিক্ষুক, পঙ্গু, প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে স্বপ্নীল গিফট বিতরণ করা হয়। সংগঠনের চেয়ারম্যান জানান এই কার্যক্রম অব্যাহত থাকবে।

————————–

আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

 পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here