হরিরামপুরে নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময় ও আলোচনা সভা

ওসিকে ফুলেল শুভেচ্ছা জানানো হচ্ছে
ওসিকে ফুলেল শুভেচ্ছা জানানো হচ্ছে

মানিকগঞ্জের হরিরামপুর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলামের সাথে হরিরামপুর উপজেলা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৪’ই জুন শুক্রবার সন্ধ্যায় হরিরামপুর থানায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন, টাচ করুন।
বিজ্ঞাপন, টাচ করুন।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি সৈয়দ মিজানুর ইসলাম বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে।
all Modhuবিজ্ঞাপন, টাচ করুন।
আমি হরিরামপুরবাসীকে বলতে চাই, মামলা, জিডি, অভিযোগ বা যে কোন পুলিশি সেবায় কোন টাকা লাগে না। আইনের চোখে ধনী-গরিব সবাই সমান। সবাই সমান সেবা পাবে। হরিরামপুর থানাকে দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত এবং সেবামূলক পুলিশিং কাজ করার লক্ষ্যে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করি এ কথা বলেন তিনি।
বিজ্ঞাপন, টাচ করুন
বিজ্ঞাপন, টাচ করুন
মতবিনিময় আলোচনা সভায় বক্তব্য রাখেন, হরিরামপুর উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক মাহিদুল ইসলাম মাহি, সদস্য সচিব আবিদ হাসান আবেদ, সাংবাদিক সমিতির সভাপতি জ. ই. আকাশ, সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম, সদস্য মো. সাইফুল ইসলাম। এ সময় আরও উপস্থিত ছিলেন, মো. নূরুল আমিন, শুভংকর পোদ্দার, সজিব গুহ মজুমদার, অপু সাহা, মো. শামীম মোল্লা, মো. সায়েম খান ও সাকিব আহমেদ।

————————–

সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন।
উপরের ছবিটিতে ক্লিক করুন।

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108