হরিরামপুরে স্ত্রীর সাথে কলহে শরীরে ডিজেল ঢেলে স্বামীর আত্মহত্যার চেষ্টা

আত্মহত্যার চেষ্টা
আত্মহত্যার চেষ্টা

মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার বলড়া ইউনিয়নের কোকরহাটি গ্রামে পারিবারিক কলহের জের ধরে নিজের গায়ে ডিজেল ঢেলে আগুন লাগিয়ে আত্যহত্মার চেষ্টা করেন প্রবাসি আনোয়ার হোসেন জুয়েল। স্থানীয় সূত্রে জানা গেছে, মানিকগঞ্জ সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের পূর্ব শানবান্দা গ্রামের আনোয়ার হোসেন জুয়েল (৩১) ৫ বছর আগে বিয়ে করে সুখে শান্তিতে বসবাস করে আসছিলেন। কিন্তু কিছু-দিন যাবত স্বামী, স্ত্রীর মাঝে মনোমালিন্যে আনোয়ার হোসেন জুয়েলের স্ত্রী মীম তার নানী বাড়ি হরিরামপুর উপজেলার কোকরহাটি গ্রামে চলে আসেন।

বিজ্ঞাপন, টাচ করুন।

বিজ্ঞাপন, টাচ করুন।

পরবর্তীতে ঝগড়া পর আজ ৮’ইজুন স্ত্রীকে ফিরিয়ে নিতে কোকরহাটি গ্রামে আসেন। স্ত্রীকে নিজ বাড়িতে ফিরিয়ে নিতে জোর চেষ্টা চালালে আনোয়ার হোসেন জুয়েল ও তার স্ত্রীর সাথে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে জুয়েলকে তার স্ত্রীর নানি শারীরিকভাবে লাঞ্চিত ও বিভন্ন হুমকি প্রদান করলে লজ্জা ও অভিমানে নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগানোর চেষ্টা করলে স্থানীয় প্রতিবেশীরা দেখে ফেলে ও গায়ে আগুন লাগানোর আগেই বাধা প্রদান করে। স্থানীয় জনপ্রতিনিধিকে বিষয়টি অবহিত করলে ও পরবর্তীতে বলড়া ইউনিয়ন বিট পুলিশ ইনচার্জ এ এস আই মাসুদকে অবহিত করলে তাৎক্ষনিকভাবে জুয়েলকে উদ্ধার করে বলড়া ইউনিয়ন পরিষদে নিয়ে আসা হয়।

all Modhuবিজ্ঞাপন, টাচ করুন।

এ বিষয়ে আনোয়ার হোসেন জুয়েলের সাথে কথা বলে জানা যায়, দীর্ঘদিন প্রবাসে থেকেও আর্থিকভাবে স্বচ্ছলতা না থাকায় দেশে ফিরে আসলে স্ত্রীর সাথে প্রায় ঝগড়া বিবাধ লেগেই থাকত। এক পর্যায়ে রাগ করে স্ত্রী তার নানী বাড়িতে চলে আসে। স্ত্রীকে ফিরিয়ে নিতে চাইলে নানী শাশুড়ি ও মামা শশুড়রা শারীরিকভাবে নির্যাতন করলে তা মানসিকভাবে মেনে নিতে পারেননি তিনি। তাই অভিমান করে আত্মহত্যার সিদ্ধান্ত নেন। আনোয়ার হোসেন জুয়েলের স্ত্রী মীমের সাথে কথা বল্লে তিনি জানান, একদিকে সংসারে অসচ্ছলতায় জুয়েল ঠিকমতো ভরনপোষন করতে পারতোনা। অন্যদিকে প্রয়াশই শারীরিক নির্যাতন সইতে না পেরে নানী বাড়ি আশ্রয় নিলে আজ সকালে সেখানে এসেও শারীরিকভাবে আঘাত করেন।

বিজ্ঞাপন, টাচ করুন
বিজ্ঞাপন, টাচ করুন

তিনি আরো জানান বিষয়টি বলড়া ইউনিয়ন বিট পুলিশ, ইউপি চেয়ারম্যান ও স্থানীয় ব্যাক্তিবর্গের হস্তক্ষেপে মিমাংসা হয়েছে,পারিবারিক শান্তি বজায়ের উদ্যেশে এ মিমাংসা করা হয় বলে জানান তিনি। এ বিষয়ে বলড়া ইউনিয়ন বিট পুলিশ ইনচার্জ এ এস আই মাসুদ এর কাছে জানতে চাইলে তিনি জানান, পারিবারিক কলহের কারনে জুয়েল আত্মহত্যার চেষ্টা চালিয়েছিল। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাৎক্ষনিকভাবে জুয়েলকে উদ্ধার করে উভয় পক্ষের পরিবারের উপস্থিতিতে বিষয়টির মিমাংসা করা হয়েছে।

বিজ্ঞাপনে টাচ করুন।
বিজ্ঞাপনে টাচ করুন।

————————–

আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

 পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here