মুক্তি পেল আপনের অনেক স্বপ্ন

0
20
আপন ও তার মিউজিক ভিডিওটির পোস্টার
আপন ও তার মিউজিক ভিডিওটির পোস্টার

মাঈন উদ্দিন আল-আপন সম্ভাবনাময়ী তরুন মডেল ও অভিনেতা। সম্প্রতি তার অভিনীত অনেক স্বপ্ন নামে একটি মিউজিক্যাল ফিল্ম মুক্তি পেল ইউটিউবে। গানটির ভিডিও প্রকাশ ও প্রযোজনা করেছে আপনমন মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেল।

বিজ্ঞাপন, টাচ করুন।
বিজ্ঞাপন, টাচ করুন।

সোশ্যাল মিডিয়াতে গানটি প্রকাশের পর ব্যপক সাড়া পড়েছে। সবার প্রসংশা ও শুভ কামনা পাচ্ছেন বলে জানান আপন। এই বিষেয়ে আপন বলেন, আমি কাজটি কারার আগে ভাবতেও পারিনি এটি দর্শকের মাঝে এতটা গ্রাহণ যোগ্য হবে। এই জন্য সম্মানীত দর্শকদের পাশাপাশি ভিডিওটির নির্মাতা বিশাল আহমেদ ফরহাদ ও টিমের সকল কলাকূশলী ও সহকর্মীদের ধন্যবাদ জানাই। তাদের সকলের কাছে আমি কৃতজ্ঞ।

বিজ্ঞাপনে টাচ করুন।
বিজ্ঞাপনে টাচ করুন।

নির্মাতা সূত্রে জানা যায়, গানটিতে অভিনয় করেছেন, মাঈন উদ্দিন আল-আপন এবং তার বিপরীতে তানিয়া। এছাড়াও নাজিম, আহমেদ সাব্বির রোমিও, জামাল পাটয়ারী, রাজা হাসান এবং জনপ্রিয় অভিনেত্রী শিখা খাঁন মৌ মায়ের চরিত্রে।

গানটিতে কন্ঠ দিয়েছেন, সঙ্গীত শিল্পী মাসউদ টুটুল, সঙ্গীতায়োজন করেছেন আল-আমিন খাঁন। অন্যদিকে গানটির চিত্রগ্রহণ করেছেন আশিক মাসউদ এবং কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় ছিলেন বিশাল আহমেদ ফরহাদ। পুরো গানটি দেখতে ক্লিক করুন অনেক স্বপ্ন এই নীল রংয়ের লেখাটির উপর।

বিজ্ঞাপন, টাচ করুন।
বিজ্ঞাপন, টাচ করুন।

নির্মাতা ফরহাদ বলেন, মাসউদ টুটুলের অসাধারণ গায়কীতে গানটি এমনিতেই সমৃদ্ধ। সেই সাথে যোগ হল অসাধরণ একটি ভিডিও। ভিডিওতে কেন্দ্রীয় চরিত্রে আপন এবং তানিয়া’র অভিনয় নতুন মাত্র দিল গানটিকে। আশা করি দর্শকদের ভাল একটি কাজ উপহার দিতে পেরেছি। যদি দর্শক এটিকে গ্রহণ করেন আমি ও আমার টিম আরো নতুন নতুন কাজ উপহার দিতে উৎসাহ পাব।

পুরো গানটি দেখতে ক্লিক করুন নিচের লিংকেঃ

https://www.youtube.com/watch?v=Iw86X_OR-lc

 

————————–

আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

 পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here