বন্ধু ও দর্শকদের ঈদের শুভেচ্ছা জানালেন মডেল ও অভিনেত্রী লাজুক

0
13
লাজুকের ঈদের শুভেচ্ছা
লাজুকের ঈদের শুভেচ্ছা

মডেল ও অভিনেত্রী সোনিয়া আক্তার লাজুক বিনোদন জগতের সকল দর্শক ও বন্ধুদের ঈদুল আযহা উপলক্ষ্যে শুভেচ্ছা ও ভালবাসা জানিয়েছেন। সেই সাথে তিনি সবাইকে ঈদ মোবারক জানান। আজ সন্ধ্যায় তিনি তার ফেসবুকে একটি কভার ছবি পরির্বতন করে এই শুভেচ্ছা জানান।

বিজ্ঞাপন, টাচ করুন।
বিজ্ঞাপন, টাচ করুন।

এর আগে তিনি এফএম নিউজের বিনোদন রির্পোটার এইচ এম কামালের সাথে আলাপ কালে তিনি একই বার্তা দেন। সেই সাথে লাজুক জানান, স্বনামধন্য পরিচালক এসএ হক অলিকের পরিচালনায় তার ২টি নাটক এবার ঈদে মুক্তি পাচ্ছে। কোরবানির হাট নামে একটি ৭পর্বের ধারাবাহিক নাটক একটি বেসরকারী টেলিভিশনের প্রচারিত হবে। যেখানে মীর সাব্বির, আজিজুল হাকিম, দিলারা জামান ও লাজুকসহ আরো অনেকেই অভিনয় করেন।

মীর সাব্বির ও লাজুক
মীর সাব্বির ও লাজুক

এছাড়াও ঈদের ৪র্থ দিন দুপুরে বাংলাভিশনে প্রচারিত হবে টেলিফিল্ম ভাই বড়ই প্রেমিক পুরুষ। এতে রিয়াজ-শারিকা, লাজুকসহ আরো অনেকেই অভিনয় করেন। তিনি তার ঈদ উপলক্ষ্যে মুক্তি পাওয়া নাটকগুলো দেখার আহবান জানান সবাইকে।

বিজ্ঞাপন, টাচ করুন
বিজ্ঞাপন, টাচ করুন

উল্লেখ্য, ছোটবেলা থেকেই নাচ করতেন লাজুক, তারপর তিনি পদ্মকুড়ি দলীয় নৃত্যে চ্যাম্পিয়ান হন। তিনি বিটিভির তালিকা ভুক্ত একজন নৃত্য শিল্পী। তিনি বিটিভির নিঃসঙ্গ কান্না ও দিন বদলের সূর্য এই দুটি একক নাটকের মাধ্যমে যাত্রা শুরু করেন। এভাবেই তার মিডিয়ায় পথ চলা শুরু। তারপর বেসরকারী টেলিভিশনে অনেক নাটকে কাজ করার সুযোগ হয় লাজুকের।

বিজ্ঞাপন, টাচ করুন।
বিজ্ঞাপন, টাচ করুন।

পাশাপাশি তিনি ইউটিউবেও কাজ করেছেন অনেক। মাঝে মাঝে তাকে মিউজিক ভিডিওতে মডেলিং ও ম্যাগাজিন অনুষ্ঠানে উপস্থাপনা করতেও দেখা গেছে। বিভিন্ন ব্রান্ডের ফটোশুট ও বিজ্ঞাপনও করা হয়েছে লাজুকের।

বিজ্ঞাপনে টাচ করুন।
বিজ্ঞাপনে টাচ করুন।

বজলুর রশীদ চৌধুরি পরিচালিত দেশ প্রেম নামক একটি সিনেমায় আইটেম সং করেছেন লাজুক। সিনেমাটি মুক্তির অপেক্ষায়। শাহিন সুমনের মাফিয়া নামে একটি ওয়েব সিরিজেও আইটেম সং করেছেন তিনি। বর্তমানে এটির শুটিং চলছে। এছাড়াও সাগরের মোহনায় নামক একটি টেলিফিল্মের কাজও শেষ করেছেন। এটিএন বাংলায় প্রচারিত দীর্ঘ ধারাবাহিক ক্রাইম বিষয়ক অনুষ্ঠান ক্রাইম পেট্রোলেও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেন তিনি।

————————–

আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

 পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here