ওয়ালমার্ট’এর ব্র্যান্ড অ্যাম্বেসডর হলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস

0
36
ওয়ালমার্ট'এর কর্মকতাদের সাথে অপু বিশ্বাস
ওয়ালমার্ট'এর কর্মকতাদের সাথে অপু বিশ্বাস

প্রতিবেদকঃ আহমেদ সাব্বির রোমিও

ইলেকট্রিক এন্ড ইলেকটনিক্স কোম্পানি ওয়ালমার্ট’র সাথে ব্র্যান্ড অ্যাম্বেসডর হিসেবে যুক্ত হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। গতকাল সকাল ১১টায় রাজধানীতে ওয়ালমার্ট ইলেকট্রিক এন্ড ইলেকটনিক্স কোম্পানির প্রধান কার্যালয়ে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের মাধ্যমে কোম্পানিটির ব্র্যান্ড অ্যাম্বেসডর হিসেবে যাত্রা শুরু করেন তিনি।

বিস্তারিত দেখুন বিজ্ঞাপনে টাচ করে।
বিস্তারিত দেখুন বিজ্ঞাপনে টাচ করে।

মডেল ও চিত্রনায়িকা মালা খন্দকারের উপস্থাপনায় চিত্রনায়িকা অপু বিশ্বাস ছাড়াও এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক শেখ ফরিদ আহমেদ, নির্বাহী পরিচালক এডমিন মোঃ আবু বক্কর, জেনারেল ম্যানেজার আরিফুজ্জামান, পরিচালক মিডিয়া মোঃ হেদায়েত উল্লাহ তুর্কী, পরিচালক মার্কেটিং জিয়াউল হক জিয়া, ডেপুটি জেনারেল ম্যানেজার এ,কে,এম কামরুজ্জামানসহ কোম্পানির উর্ধবতন কর্মকর্তা এবং বিভিন্ন জেলা থেকে আগত কোম্পানির প্রতিনিধিবৃন্দ।

বিস্তারিত দেখুন বিজ্ঞাপনে টাচ করে।
বিস্তারিত দেখুন বিজ্ঞাপনে টাচ করে।

এসময় অপু বিশ্বাস বলেন, ওয়ালমার্ট একটি দেশীয় কোম্পানি। এই কোম্পানির সাথে নিজেকে যুক্ত করতে পেরে আমি আনন্দিত। আমি আশা করবো ওয়ালমার্ট এর সকল পণ্য বাংলার ঘরে ঘরে পৌঁছে যাবে। আমাকে ব্র্যান্ড অ্যাম্বেসডর নিযুক্ত করার জন্য ধন্যবাদ জানাই কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক শেখ ফরিদ আহমেদ ভাইকে।

বিস্তারিত দেখুন বিজ্ঞাপটিতে টাচ করে।
বিস্তারিত দেখুন বিজ্ঞাপনটিতে টাচ করে।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক শেখ ফরিদ আহমেদ বলেন, অপু বিশ্বাস বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় একজন তারকা। ওনাকে আমাদের সাথে পেয়ে আমরা সত্যিই গর্বিত। ইনশাআল্লাহ, অপু বিশ্বাসকে সাথে নিয়ে ওয়ালমার্ট এগিয়ে যাবে দুর্বার গতিতে।

————————–

সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন।
উপরের ছবিটিতে ক্লিক করুন।

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108