টাঙ্গাইলে খালেদা জিয়ার কারামুক্তি দিবস পালন

0
31
টাঙ্গাইলে খালেদা জিয়ার কারামুক্তি দিবস পালন
টাঙ্গাইলে খালেদা জিয়ার কারামুক্তি দিবস পালন

টাঙ্গাইল আলোচনা সভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ১৪তম কারামুক্তি দিবস পালন করা হয়েছে। শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে কারামুক্তি দিবস পালন করা হয়।

বিস্তারিত দেখুন বিজ্ঞাপটিতে টাচ করে।
বিস্তারিত দেখুন বিজ্ঞাপনটিতে টাচ করে।

টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, টাঙ্গাইল পৌরসভার কাউন্সিলর ও জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান আলীম, জেলা তাঁতী দলের আহ্বায়ক শাহ আলম মিয়া, জেলা বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক হাদিউজ্জামান সোহেল, জেলা উলামা দলের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন সিদ্দিকী, সরকারি এমএম আলী কলেজের সাবেক ভিপি শাহ আওরঙ্গজেব তুষার প্রমুখ।

বিস্তারিত দেখুন বিজ্ঞাপনে টাচ করে।
বিস্তারিত দেখুন বিজ্ঞাপনে টাচ করে।

পরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ সময় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, ওয়ান-ইলেভেনের পর ২০০৭ সালের ২ সেপ্টেম্বর কারাবন্দি হয়ে ২০০৮ সালের ১১ সেপ্টেম্বর তিনি সাব জেল থেকে মুক্তি পান। এরপর থেকে প্রতিবছর বিএনপি এ দিবসটি পালন করে আসছে।

————————–

সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন।
উপরের ছবিটিতে ক্লিক করুন।

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108