টাঙ্গাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপিত

0
39
টাঙ্গাইলে প্রধানমন্ত্রীর জন্মদিন অনুষ্ঠান
টাঙ্গাইলে প্রধানমন্ত্রীর জন্মদিন অনুষ্ঠান

টাঙ্গাইলে বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনের উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করা হয়েছে। টাঙ্গাইল প্রেসক্লাবের আয়োজনে মঙ্গলবার(২৮ সেপ্টেম্বর) সকালে বঙ্গবন্ধু অডিটরিয়ামে দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিস্তারিত দেখুন বিজ্ঞাপটিতে টাচ করে।
বিস্তারিত দেখুন বিজ্ঞাপনটিতে টাচ করে।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি। বিশিষ অতিথি ছিলেন, তানভীর হাসান ছোট মনির এমপি, টাঙ্গাইলের জেলা প্রশাসক ডক্টর মো. আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, জেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিল্পপতি শামিমা আক্তার।

বিস্তারিত দেখুন বিজ্ঞাপনে টাচ করে।
বিস্তারিত দেখুন বিজ্ঞাপনে টাচ করে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা। এছাড়া টাঙ্গাইল জেলা আ’লীগ এবং সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠন, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকেও পৃথক কর্মসূচি পালন করা হয়।

————————–

সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন।
উপরের ছবিটিতে ক্লিক করুন।

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108