বাপি সাহার টিভিসিতে আবারো আমান ও মৌ খান

বাপি সাহার দুপাশে আমান ও মৌ খান
বাপি সাহার দুপাশে আমান ও মৌ খান

গুণী ও কুশলী বিজ্ঞাপনচিত্র নির্মাতা বাপি সাহার নির্দেশনায় আবারও মডেল হলেন ঢাকাই চলচ্চিত্র নায়ক আমান রেজা এবং চিত্র নায়িকা মৌ খান। বাপি সাহা বিজ্ঞাপনচিত্রের এই নতুন জুটিকে পর্দায় আনছেন গুরুদেব আগরবাতি নামের নতুন একটি বিজ্ঞাপনচিত্রে।

বিস্তারিত দেখুন বিজ্ঞাপটিতে টাচ করে।
বিস্তারিত দেখুন বিজ্ঞাপনটিতে টাচ করে।

এটির নির্মাতা বাপি সাহা জানান, সম্প্রতি ভারতীয় এই গুরুদেব আগরবাতির বিজ্ঞাপনচিত্রের শুটিং হয়েছে নরসিংদীতে তার নিজ বাড়িতে। তার নিজস্ব প্রযোজনা ও বিজ্ঞাপনী সংস্থা এনজয় এড মিডিয়ার ব্যানারে বিজ্ঞাপনচিত্রটি নির্মিত হয়েছে। এটির চিত্রগ্রহণ করেছেন হিরা আজাদ। স্থির চিত্রগ্রাহক শিশির জাহাঙ্গীর। সুন্দর একটি কনসেপ্ট নিয়ে এটি নির্মাণ করা হয়েছে। এতে আমান রেজাকে দেখা যাবে একজন গায়ক হিসেবে। আর মৌ খান তার স্ত্রী। এই জুটিকে দারুন ভাবে আমি উপস্থাপনের চেষ্টা করেছি। আশা করছি সবার ভালো লাগবে এটি।

বিস্তারিত দেখুন বিজ্ঞাপনে টাচ করে।
বিস্তারিত দেখুন বিজ্ঞাপনে টাচ করে।

আমান রেজা বলেন, আমি এর আগেও বাপি দার বেশ কিছু বিজ্ঞাপন চিত্রে কাজ করেছি। দাদার পরিচালনায় নির্মিত দুইটি বিজ্ঞাপনে আমার সাথে মডেল ছিলেন অভিনেত্রী চমকতারা। মৌ খান বলেন, দ্বিতীয়বারের মতো বাপি দা’র নির্দেশনায় কাজ করলাম। তিনি উচুঁ মাপের একজন নির্মাতা। সবকিছু মিলিয়ে দারুণ একটি বিজ্ঞাপনচিত্র উপহার পাবেন দর্শকরা।

————————–

সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন।
উপরের ছবিটিতে ক্লিক করুন।

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108