আকাশ সেন ও নুসরাতের ‘শারদীয়া মা’

'শারদীয়া মা' এর পোস্টার
'শারদীয়া মা' এর পোস্টার

দরজায় কড়া নাড়ছে দুর্গা মা। এসেছে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। আর তাই চারিদিকে যেন সাজতে শুরু করেছে। পাড়া থেকে মহল্লা, গ্রাম থেকে শহরে চলছে নির্ঘুম আয়োজন। ঢাকের বাদ্য আর হৈ-হুল্লোড়ে ভরে উঠবে এপার থেকে ওপার বাংলা। আর সারোদৎসব আসা মানেই বাঙালিদের মাঝে মণ্ডপ থেকে মণ্ডপে ঘোরাঘুরি, আড্ডা দেয়া আর খানাপিনার সাথে বন্ধুদের সাথে গানের সাথে নাচা বা সেই নাচ দেখার হুড়োহুড়ি লেগে যায়।

বিস্তারিত দেখুন বিজ্ঞাপটিতে টাচ করে।
বিস্তারিত দেখুন বিজ্ঞাপনটিতে টাচ করে।

এবারের পূজায় তাই সবার আনন্দ আরও একধাপ বাড়িয়ে দিতে স্বনামধন্য অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান শেকড় মাল্টিমিডিয়া এর ব্যানারে মুক্তি পাচ্ছে এই পূজার সবচেয়ে বড় ধামাকা মিউজিক ভিডিও ‘শারদীয়া মা’। পূজা উপলক্ষে বিগ বাজেটের এই গানের মিউজিক ভিডিওটি নির্মান করেছেন মেধাবী নির্মাতা মনির আহমেদ খান। গানে কণ্ঠ দিয়েছেন দুই বাংলায় সমানভাবে জনপ্রিয় কণ্ঠশিল্পী আকাশ সেন ও নুসরাত জাহান। সোহেল রাজ এর সঙ্গীতায়োজনে গানটির কথা লিখেছেন এই গানের গায়িকা নুসরাত জাহান নিজেই।

বিস্তারিত দেখুন বিজ্ঞাপনে টাচ করে।
বিস্তারিত দেখুন বিজ্ঞাপনে টাচ করে।

এ প্রসঙ্গে সঙ্গীতশিল্পী আকাশ সেন জানালেন, পুজো এলে আমাদের ইন্ডিয়াতে তো পুজোর অনেক গান করাই হয়। তবে বাংলাদেশ থেকে যখন পুজোর গান গাওয়ার ডাক পাই তখন হৃদয়টা আনন্দে ভরে যায়। কারণ, বাংলাদেশে গাইতে গিয়েই দেখেছি যে, ধর্ম যার যার উৎসব সবার। এইযে সম্প্রীতির বন্ধন তা যেন এই গানের মাধ্যমে সারা বিশ্বব্যাপী ছড়িয়ে পরে। এবারের পুজোয় ‘শারদীয়া মা’ গানটি গাইতে পেরে ব্যক্তিগত ভাবে আমি খুব হ্যাপি। গানটি ফিল করার মতো একটা গান। পুজোর আনন্দ, ভালোবাসা, উচ্ছ্বলতা সবকিছুই যেন ‘শারদীয়া মা’ গানে উঠে এসেছে। গানটি অসাধারণ লিখেছেন নুসরাত জাহান এবং সোহেল রাজ এর সঙ্গীতায়োজনও মুগ্ধ করেছে আমাকে। সেই সাথে টোটাল এরেঞ্জমেন্ট ছিলো চোখে পরার মতো। চমৎকার এই পুজোর গানটি সারা পৃথিবীর সকল বাঙালিদের উপহার দেয়া এবং আমাকে গানটি গাইবার সুযোগ করে দেয়ার জন্য শেকড় মাল্টিমিডিয়া কে কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে সবাইকে গানটি শোনার আমন্ত্রণ ও পুজোর শুভেচ্ছা জানাচ্ছি।

বিস্তারিত দেখুন বিজ্ঞাপনে টাচ করে।
বিস্তারিত দেখুন বিজ্ঞাপনে টাচ করে।

‘শারদীয়া মা’ শিরোনামে এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন আদর আহমেদ ও নুসরাত জাহান। চিত্র ধারণ করেছেন রানা শেখ। কোরিওগ্রাফি করেছেন রমজান। রঙ বিন্যাস ও সম্পাদনা করেছেন এসএম তুষার। নতুন এই মিউজিক ভিডিওটি এবারের দূর্গাপূজা উপলক্ষে শেকড় মাল্টিমিডিয়া এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আজ বিকেলে মুক্তি পেতে যাচ্ছে।

————————–

সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন।
উপরের ছবিটিতে ক্লিক করুন।

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108