হরিরামপুরে তৈলাক্ত গাছে ওঠা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

তৈলাক্ত গাছে ওঠা
তৈলাক্ত গাছে ওঠা

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঝিটকা কলাহাটায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এলাকাবাসীর উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার ২১’শে ফেব্রুয়ারি শাহরিয়ার সৌরভ ও সবুজ মোল্লার পরিচালনায় গ্রামবাসীর উদ্যোগে বিকেলে মেয়েদের চেয়ার ও বালিশ খেলা, ছেলেদের তৈলাক্ত কলা গাছে ওঠা এবং হাড়ি ভাঙ্গা খেলা, নৃত্য ও রাতে ব্যাডমিন্টন খেলার মাধ্যমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

চাকুরির আপডেট পেতে উপরের বিজ্ঞাপনটিতে টাচ করুন
চাকুরির আপডেট পেতে উপরের বিজ্ঞাপনটিতে টাচ করুন

এ সময়ে ব্যতিক্রমী তৈলাক্ত কলা গাছে ওঠা খেলাটি দেখতে অনেক মানুষের ভিড় দেখা যায়। মানিকগঞ্জ সদর থেকে তৈলাক্ত গাছে ওঠা দেখতে আসা আসলাম (২৭) জানান, এক বন্ধুর মাধ্যমে জানতে পারলাম এখানে তৈলাক্ত গাছে ওঠা খেলার কথা এই খেলা সচরাচর দেখা যায় না এর জন্য দেখতে এসেছে বলে জানান তিনি। কলাহাটা গ্রামের একজন বলেন, আমাদের দেশে এই রকম কলা গাছে ওঠার খেলা খুব কম দেখেছি এর জন্য কাজ রেখে খেলা দেখতে আইছি। আমাদের গ্রামের সবাই আইছে এই রকম মজার খেলা সব সময় দেখা যায় না।

বিস্তারিত দেখুন বিজ্ঞাপটিতে টাচ করে।
বিস্তারিত দেখুন বিজ্ঞাপনটিতে টাচ করে।

দিন শেষে রাতে ব্যাডমিন্টন খেলার আয়োজন করা হয় পরবর্তীতে বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণের মধ্যদিয়ে এ অনুষ্ঠান শেষ হয়ে। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুরাদ মোল্লা,নান্নু মাতুব্বর, আরিফ মোল্লা সহ এলাকাবাসী।

————————–

আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

 পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108