সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন শাহিন আহমেদ

শাহিন আহমেদ
শাহিন আহমেদ

নির্মাতা, সম্পাদক ও ব্যবসায়ী শাহিন আহমেদ সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন। তিনি আশা ব্যক্ত করেছেন যে, আমরা সবাই পবিত্র ঈদের ত্যাগের মহিমায় উদ্ভুদ্ধ হয়ে দেশ ও জাতি গঠনে সততার সাথে নতুনভাবে কাজ শুরু করব। পেছনের দ্বন্দ্ব মতপ্রার্থক্য ভুলে যাওয়া এবং পারষ্পারিক সহযোগীতা ও সহমর্মিতার শিক্ষা রয়েছে এই ঈদের উদযাপন প্রক্রিয়ায়। দেশ ও নিজের কল্যাণে আমাদের নতুন নতুন উদ্যোগগুলোকে এগিয়ে নিয়ে যেতে হবে। এই প্রতিবেদকের সাথে আলাপকালে তিনি এ কথাগুলো বলেন।

ওয়েবসাইট-এ্যাপ-পেজ বুস্ট-সেটিং করতে পোস্টারে টাচ করুন।
ওয়েবসাইট-এ্যাপ-পেজ বুস্ট-সেটিং করতে পোস্টারে টাচ করুন।

বহুমূখী উদ্যোগ সম্পর্কে শাহিন আহমেদ বলেন, ২০১৭ সালের দিকে আমি মার্কিন ব্যবসায়ী ও বিশ্বসেরা ধনী ব্যক্তি ওয়ারেন এডওয়ার্ড বাফেট থেকে কিছু ধারণা সংগ্রহ করি। প্রথমে ধারণাগুলোর কিছু ভুল প্রয়োগ করেছিলাম। কিন্তু সেই ধারণাগুলোর সঠিক প্রয়োগ উপলব্ধী করতে সক্ষম হই ২০১৯ সালে। লক্ষ্যটা স্থীর করেছি ২০১৯ সালে যার ফলে আমার বেশিরভাগ প্রতিষ্ঠানের জন্ম সে বছর। আলহামদুলিল্লাহ ২০২০ সালে আমার অর্থনৈতিক দৈন্যতা কাটতে ‍শুরু করে। যদিও তখন সারা বিশ্ব অর্থনৈতিক সংকটে পড়েছিল। সময়ের সাথে সাথে আমার ব্যবসায়ে অর্থিক বিনিয়োগ বৃদ্ধি পাচ্ছে। প্রথমে আমি সম্পূর্ণরুপে মেধাভিত্তিক বিনিয়োগের উপরে নির্ভরশীল ছিলাম। তারপর সুযোগের অপেক্ষা করেছি। যখন যেটাকে প্রাতিষ্ঠানিক রুপ দেয়ার সুযোগ তৈরি করতে পেরেছি সেটাই করেছি। এখনো এই উদ্যোগটাই অব্যাহত।

চাকুরির আপডেট পেতে উপরের বিজ্ঞাপনটিতে টাচ করুন।
চাকুরির আপডেট পেতে উপরের বিজ্ঞাপনটিতে টাচ করুন।

উল্লেখ্য, শাহিন আহমেদ একজন নাট্য নির্মাতা, তার প্রোডাকশন হাউজের নাম ফ্রেন্ডস মিডিয়াএফএম নিউজডেনাইট নিউজ এই দুটি অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক হিসেবেও তিনি দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি একজন ক্ষুদ্র ব্যবসায়ী। ডেনাইট শপিং ডটনেট নামে একটি ই-কর্মাস বিজনেস এ্যাপ রয়েছে তার। একটি জব রিক্রুটমেন্ট এজেন্সি রয়েছে চাকরির বাজার ডটনেট নামে। বাইক সম্পর্কিত একটি বিজনেসও শুরু করেছেন ড্রীম কার নামে। সহযোগী প্রতিষ্ঠান হিসেবে ওয়েব সাইট, এ্যাপ বানানো ও ফেসবুক ও ইউটিউব সেটিং ও বুস্টিং সার্ভিসসহ অনলাইন মার্কেটিং ও আইটি সার্পোট দিয়ে আসছেন ডিএইচ ওয়েবিট এর মাধ্যমে।

————————–

সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন।
উপরের ছবিটিতে ক্লিক করুন।

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01831106108