২৮ প্রেক্ষাগৃহে মুক্তি পেলো “রাগী”

রাগী সিনেমার পোস্টার
রাগী সিনেমার পোস্টার

আহমেদ সাব্বির রোমিও :

চিত্রনায়ক আবির চৌধুরীর অ্যাকশান, আবেদনময়ী আঁচলের রোমান্স, মৌমিতার লাস্যময়ী অভিনয়। সঙ্গে যুক্ত হয়েছে তারকা অভিনেত্রী মুনমুনের চোখ ধাঁধাঁনো খল অভিনয়। সব মিলিয়ে প্রেক্ষাগৃহ মালিকরা ‘রাগী’কে দিয়েছে ফুল অ্যাকশান সিনেমার তকমা। চমৎকার গল্পে টানটান উত্তেজনায় ভরপুর ‘রাগী’ আজ মহাসমারোহে মুক্তি পাচ্ছে ঢাকার অভিজাত মধুমিতা, চিত্রামহল, নিউ গুলশান, বিজিবি, আনন্দ (ঢাকা), গীত, নিউ মেট্রো, চাঁদ মহল, সেনা, চন্দ্রিমা, ঝুমুর, মধুবন সিনেপ্লেক্স, শাপলা, মর্ডান, চিত্রালী, বিজিবি (সিলেট), মালঞ্চ, রাজিয়া, মনিকা, আনন্দ সিনেপ্লেক্স, পান্না, অভিরূচি, পূর্বাশা, স্বপ্নপুরীতে।

বিস্তারিত দেখুন বিজ্ঞাপটিতে টাচ করে।
বিস্তারিত দেখুন বিজ্ঞাপনটিতে টাচ করে।

মধুমিতা থেকে দর্শকের সঙ্গে সিনেমা উপভোগ করবেন রাগী কলাকুশলীবৃন্দ- এমন তথ্য দিয়েছেন ছবিটির পরিচালক মিজানুর রহমান মিজান। বলেন, আবির, আঁচল, মৌমিতা, শাকিল আহমেদ, মারুফ আকিব, মুনমুনসহ সকলেই আমরা তিনটায় মধুমিতায় থাকছি। এরপর পুরাণ ঢাকার চিত্রামহল, লায়ন সিনেমাস ও নিউ গুলশান সিনেমা হলে যাবো। তিনি বলেন, দর্শক আগ্রহের কাছে কোনো ষড়যন্ত্রই কিছু না। আমরা আশা করি সাংবাদিক ভাই ও বাংলা সিনেমার সম্মানিত দর্শকের সহযোগিতা নিয়ে আমার সব কিছু মোকাবিলা করবো। এ পর্যন্ত আমার কাছে প্রাপ্ত খবর সারা দেশে অন্তত আরো বিশটি হলে রাগীর চাহিদা ছিলো। কিন্তু আমরা চেয়েছি দর্শক আগ্রহের উপর ছেড়ে দিতে। তারা চাইলেই ইনশাল্লাহ দ্বিতীয় সপ্তাহে হল সংখ্যা বাড়বে। সে জন্য আমাদের প্রস্তুতিও রয়েছে।

নাটক-শর্ট ফিল্ম দেখতে বানাতে উপরের ছবিতে টাচ করুন।
নাটক-শর্ট ফিল্ম দেখতে/বানাতে উপরের ছবিতে টাচ করুন।

রাগী সিনেমায় প্রথমবারের মতো খলচরিত্রে দেখা যাবে অ্যাকশন লেডি মুনমুনকে। অপরদিকে লম্বা বিরতি দিয়ে ফিরছেন হার্টথ্রুব আঁচল। আবির, মুনমুন, আঁচল ছাড়াও মৌমিতা মৌ, শতাব্দী ওয়াদুদ, মারুফ আকিব, খালেদা আক্তার, শাকিল আহমেদ, কাজী হায়াৎ, অন্তরা জামান, ববি, জিয়া তালুকদার, আর এফ রোমিও, লায়ন প্রমুখকে ঘিরে ‘রাগী’ সিনেমার গল্প এগিয়েছে।

————————–

আপনার প্রিয় সব তারকাদের সাক্ষাৎকার দেখতে নিচের পোস্টারে টাচ করুন- 

 পোস্টারে ক্লিক করুন
পোস্টারে ক্লিক করুন

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01324437783