ফেনী ক্লাব ঢাকা লিমিটেড এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

0
62
প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত
প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

ফেনী ক্লাব ঢাকা লিমিটেড এর উদ্যোগে ক্লাবের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী ঢাকা’র থাই চাই রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। ক্লাবের আজীবন সদস্যদের স্বতস্ফূর্ত উপস্হিতিতে শুভেচ্ছা বিনিময় প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। সুস্হধারার বিনোদনের পাশাপাশি সামাজিক ও মানবিক কর্মকান্ড পরিচালনার উদ্দেশ্য নিয়ে ফেনী ক্লাব ঢাকা লি: ২০১৭ সালের ১৩ই অক্টোবর জয়েনস্টক থেকে ছাড়পত্র লাভ করে।

বিজ্ঞাপনটি বিস্তারিত দেখতে এটির উপর টাচ করুন
বিজ্ঞাপনটি বিস্তারিত দেখতে এটির উপর টাচ করুন

উল্লেখ্য যে, ফাউন্ডার মেম্বারদের হাত ধরে যাত্রার সূচনার পর বতর্মানে ক্লাবের সদস্য সংখ্যা ১৯৯ জন। আনুষ্ঠানিকভাবে পথ চলার পর থেকে ফেনী ক্লাব ঢাকা লিমিটেড উক্ত ক্লাবের সদস্যদের জন্য বিভিন্ন বিনোদনমূলক কর্মকান্ডের পাশাপাশি সমাজের অসহায় ব্যক্তিদের কল্যানে বিভিন্ন মানবিক কর্মকান্ডও পরিচালনা করে থাকে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বিশেষ আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিস্তারিত দেখুন বিজ্ঞাপটিতে টাচ করে।
বিস্তারিত দেখুন বিজ্ঞাপনটিতে টাচ করে।

আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেনী ক্লাব ঢাকা লি: এর সভাপতি জসিম উদ্দিন আহমেদ (ব্যবস্হাপনা পরিচালক, ওরিয়েন্ট গ্রুপ) এবং স্বাগত বক্তব্য প্রদান করেন ক্লাবের সাধারন সম্পাদক, জহির উদ্দিন আলমগীর (চেয়ারম্যান, হৃদয় গ্রুপ)। উক্ত প্রোগ্রামে আরো বক্তব্য রাখেন ক্লাবের প্লাটিনাম মেম্বার- জালাল উদ্দীন আহম্মেদ চৌধুরী পাপ্পু (বিশিষ্ট ব্যাংকার ও সমাজসেবক) । এছাড়াও বক্তব্য রাখেন সহ-সভাপতি আনোয়ারুল কামরান, জনাব সিরাজুল মোস্তফা চৌধুরী, নূরুল আলম আরিফ, যুগ্ন সাধারণ সম্পাদক আনোয়ারুল আজিম মিলন, মোহাম্মদ হাসেম, সাংঠনিক সম্পাদক, জিয়াউর রহমান সুমন, দপ্তর সম্পাদক ঈসমাইল নাসির, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সরোয়ার হোসেন রুবেল।

চাকুরির আপডেট পেতে উপরের বিজ্ঞাপনটিতে টাচ করুন।
চাকুরির আপডেট পেতে উপরের বিজ্ঞাপনটিতে টাচ করুন।

লাইফ মেম্বারদের মধ্য থেকে বক্তব্য রাখেন বীর মুক্তিযুদ্ধা ফখরুল ইসলাম ভূইয়া, এ টি এম মাহবুবুল আলম মিল্টন, মঞ্জুরুল আলম টিপু। আলোচনা শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। আবদুল মতিন মুক্ত এবং মোর্শেদ ভূইয়ার উপস্হাপনায় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে ক্লাবের ফাউন্ডার মেম্বার, প্লাটিনাম মেম্বার ও লাইফ মেম্বারগন উপস্হিত ছিলেন। পবিত্র কুরআন তেলোয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়, নৈশ ভোজের পর অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করা হয়।

————————–

সামাজিক বাস্তবতার উপর নির্মিত নাটক-শর্ট ফিল্ম দেখতে নিচের ছবিটিতে টাচ করুন করুন-

উপরের ছবিটিতে ক্লিক করুন।
উপরের ছবিটিতে ক্লিক করুন।

এফএম নিউজ

আপনার এগিয়ে যাওয়ার সঙ্গী

বিজ্ঞাপন+বার্তা বিভাগঃ01324437783